কাঠুয়া ধর্ষণ নিয়ে সানি লিওনের আবেগঘন পোস্ট

৮ বছরের শিশুকে ৭দিন আটকে রেখে লাগাতার ধর্ষণ করে খুন করা হয়। জম্মু কাশ্মীরের কাঠুয়ার এই ভয়াবহ ঘটনা দাগ কেটেছে অনেকের মনেই। এমন ঘটনা অনেকের ক্ষোভ বাড়িয়ে দিয়েছে। এমন নৃশংস ঘটনার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে কড়া নিন্দা জানিয়েছেন অনেকেই।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও। সঞ্জয় কাপুর, সোনম কাপুর, অনিল কাপুর, কালকি কোয়েচলিন, জাভেদ আখতার, দিয়া মির্জা প্রায় সকলেই এই ঘটনার বিচার দাবি করেন।কাঠুয়া ধর্ষণ কাণ্ড নিয়ে আবেগঘন পোস্ট করছেন অভিনেত্রী সানি লিওনও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ২ বছরের ছোট্ট মেয়ে নিশা ওয়াবার কউরকে বুকের মধ্যে আঁকড়ে ধরে ছবি পোস্ট করেছেন সানি লিওন। যেখানে দেখা যাচ্ছে সানি তাঁর মেয়েকে নিজের বুকের কোঠরে জড়িয়ে ধরে আছেন।আর ছবির ক্যাপশনে লিখেছেন,‘আমি শপথ করছি

আমি আমার হৃদয়, আত্মা, শরীর সবকিছু দিয়ে জগতের সমস্ত খারাপ কিছু থেকে তোমাকে সুরক্ষিত রাখব। এমনকি আমার জীবন দিয়েও তোমায় সুরক্ষিত রাখব। এ জগতের প্রত্যেকটা শিশুই যেন সমস্ত খারাপ জিনিস থেকে এভাবে সুরক্ষিত থাকে।

সকলেই তাঁদের শিশুকে এভাবে আগলে রাখুন, তাঁদের যে এই খারাপ জিনিসগুলোর জন্য মূল্য না চোকাতে হয়।’

প্রসঙ্গত কাঠুয়া ধর্ষণ কাণ্ডের বিভৎসতা সকলকে নাড়া দিয়েছে। ঘটনায় দোষীরা ছাড় পাবে না বলে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।