ভুতের কবলে আদুরে রিমা !

সময়ের অন্যতম আলোচিত-জনপ্রিয় অভিনেত্রী সাবিনা রিমা এবার পড়েছেন ভুতের কবলে ! না না সত্যি সত্যি না। বরং এই গ্ল্যামারাস অভিনেত্রীর অভিনীত নতুন ধারাবাহিক নাটকে এমনটাই দেখা যাবে। গেলো ১৪ এপ্রিল থেকে বেসরকারী টিভি চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার শুরু হওয়া মেগা ধারাবাহিক নাটক ”ওরা থাকে ওধারে”তে বড়লোকের আদুরে মেয়ের চরিত্রে দেখা যাবে সাবিনা রিমাকে। নাটকটিতে তার অভিনীত চরিত্রের নাম রাফা।

”ওরা থাকে ওধারে”নাটকটি রচনা করেছেন আহমেদ খান হীরক এবং পরিচালনা করেছেন হাবীব মাসুদ এবং ফিরোজ কবীর ডলার।নিজের এই নাটক প্রসঙ্গে সাবিনা রিমা বললেন,”এই ধারাবাহিক নাটক নিয়ে কথা বলার আগে একটা বিষয় জানিয়ে রাখি। আর তা হলো এই ধারাবাহিক নাটকটি আমার ক্যারিয়ারের প্রথম অভিনীত নাটক। কিন্তু এটি প্রচার শুরু হবার আগেই আমার অভিনীত অন্য নাটক প্রচার শুরু হয়ে যায়।

তবুও আমি আনন্দিত এই নাটকটির প্রচার শুরু হওয়াতে। এই নাটকটিতে আমাকে দেখা যাবে বড়লোকের আদুরে একজন মেয়ের চরিত্রে। যে কি না বিয়ের পর শ্বশুর বাড়ী এসে সবকিছুতেই উন্নাসিকতা দেখায়। তারপরও শ্বশুর বাড়ীর সবাই আমাকে ভীষণ আদর করে। কিন্তু এরপরও আমি নানা ঝামেলা পাকিয়ে ফেলি,যা কিনা পরিবারের সবার জন্যই ঝামেলার কারণ হয়ে দাঁড়াই। নাটকটি মূলত ভোতিক ঘরানার।

কিন্তু এর মধ্যেই নাটুকটিতে পরিবারের গল্প রয়েছে,মজা রয়েছে – সব রয়েছে। বলা যেতে পারে এটি সবার জন্যই একটি উপভোগ্য নাটক। আমি আশা করছি এই ধারাবাহিক নাটকটি দর্শকদের ভালো লাগবে।”সাবিনা রিমা ছাড়াও ”ওরা থাকে ওধারে” নাটকটিতে আরও অভিনয় করছেন, পুনম জুঁই, সুদীপ, খাইরুল আলম সবুজ, মনিরা মিঠু, শেলী আহসান, সেলিম আহমেদ, তিষা সরকার, চান্দা মেহজাবিন, শারমিন আঁখি, অন্তরা আজিম, রাজিব রাজ, আহমাদ সাদ, তাসমিনা কোরাইয়া, সায়ীদ সুমন, জীবন রায়, কাজল সুবর্ন, রহমাতুল করিম, মৌসুমী অধিকারী, রিয়া চৌধুরী এবং সাইফ চন্দন। নাটকটি সপ্তাহে ছয় দিন অর্থাৎ প্রতি শনি হতে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা এবং রাত আটটা ৩০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে।