১৫৫ মিলিয়নে রিয়ালে যাচ্ছেন সালাহ !

মোহাম্মদ সালেহ লিভারপুলে তার ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছেন। বর্তমান মৌসুমে এ পর্যন্ত তিনি চল্লিশটি গোল করেছেন। সঙ্গত কারণে তার ওপর চোখ পড়েছে ইউরোপিয়ান হেভিওয়েটদের। সে তালিকায় রয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।আসন্ন গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে ১৫৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে সালাহকে ডেরায় ভেড়াচ্ছে ক্লাবটি। এমন খবরই শুনা যাচ্ছে।

গত গ্রীষ্মে রোমা থেকে লিভারপুলে যোগ দেন সালাহ। এর পর থেকেই দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। অলরেডদের রেখেছেন চ্যাম্পিয়নস ট্রফি জেতার দৌড়ে। এমন সোনার ডিম পাড়া হাঁসকে পেতে কে না চায়? চাচ্ছে রিয়ালও। এতে নাকি ইতিবাচক সাড়া দিয়েছেন মিসরের মেসিখ্যাত এই ফুটবলার।নতুন মৌসুমে বাজে ফর্মের কারণে গ্যারেথ বেল ও করিম বেনজেমাকে ছেড়ে দিবে রিয়াল।

বাতাসে এমন কথাই শুনা যাচ্ছে। তাদের যে কারও একজনের স্থলাভিষিক্ত হতে পারেন সালাহ। তবে তাকে ডেরায় ভেড়ানো মোটেও সহজ হবে না লস ব্লাঙ্কোজদের। কারণ তাকে ছাড়তে চাচ্ছে না লিভারপুল।তবে স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল যে খবর ছাপিয়েছে, তাতে বলা হচ্ছে- সালাহর সঙ্গে চুক্তির বিষয়ে আত্মবিশ্বাসী রিয়াল। ১৫৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডেই দ্য ফারাওকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ক্লাবটি।

যদি বাস্তবে এটি ফলে, তা হলে ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দামি ফুটবলার হবেন তিনি।গত বছরের আগস্টে ট্রান্সফার ফির (২২২ মিলিয়ন ইউরো) বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। ইতিমধ্যে নিজেকে প্যারিসের প্রিন্স হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।তবে শোনা যাচ্ছে, সেখানে ভালো নেই ব্রাজিল যুবরাজ। সতীর্থ ও কোচের সঙ্গে তার সম্পর্কটা ভালো যাচ্ছে না।

ফ্রেঞ্চ লিগের খেলার মান নিয়েও সন্তুষ্ট নন তিনি। এতে যারপরনাই ক্ষিপ্ত হয়ে রিয়ালে ভিড়তে দৌড়ঝাঁপ করছেন হালের ক্রেজ।এখন দেখার বিষয়, কে বসতি স্থাপন করেন চ্যাম্পিয়নস লিগে সফলতম দলটির সাম্রাজ্যে।