প্রভা-সজলের ‘অভিমান খুনসুটি’

সজল ও প্রভা নবদম্পতি। প্রভার একটা পোষা প্রাণী আছে। তার নাম নিমো। বিয়ের পর নিমোকে নিয়েই ব্যস্ত থাকে প্রভা। আর এই নিয়ে সজল আর প্রভার মধ্যে শুরু হয় মান অভিমান। এমনই ঘটনা নিয়ে নির্মাণ করা হয়েছে নাটক ‘অভিমান খুনসুটি’।‘অভিমান খুনসুটি’ নাটকটি লিখেছেন নাইস নূর।

পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম ও শিশুশিল্পী সারগাম।নাটকটিতে একজন ব্যারিস্টারের চরিত্রে অভিনয় করেছেন পাভেল ইসলাম। অভিনেতা আবদুন নূর সজল বলেন, নাটকটিতে কাজ করে তার অনেক ভালো লেগেছে। নাটকটির গল্প অনেক বাস্তবধর্মী।

তপু অনেক যত্ন করে নাটকটি নির্মাণ করেছেন।প্রভা বলেন, ‘নাটকটির গল্পের সঙ্গে আমার মিল রয়েছে। আমি নিজেও পোষা প্রাণী খুব পছন্দ করি। আমার নিজেরও পোষা প্রাণী ছিল।’নাইস নূর বলেন, ‘অভিমান খুনসুটি নাটকটির গল্প অনেক আগেই লিখেছি। নাটকটির চিত্রনাট্য লিখেছি নাটকের শুটিং হওয়ার একদিন আগে।

আশা করছি,দর্শক নাটকটি পছন্দ করবেন।’পরিচালক তপু খান বলেন ‘নাটকটির গল্প আমার খুব পছন্দ হয়েছে। একটা বিড়াল নাটকের প্রধান চরিত্র। নাটকটির শুটিং করা খুব সহজ কাজ ছিল না। অনেক কৌশল অবলম্বন করেছি আমরা। সজল ও প্রভা খু্ব ভালো অভিনয় করেছেন।’

নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।