মুস্তাফিজকে কাজে লাগাতে পারছেনা রোহিত : জহির

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ আসরে শুরু থেকেই ম্যাজিক দেখিয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। দারুণ পারফর্মেন্সে মুম্বাই ইন্ডিয়ানসের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন তিনি। সর্বশেষ ম্যাচে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদের কাছে জিততে জিততে হেরে গেছে মুম্বাই ইন্ডিয়ানস।

দারুণ বোলিং করেও শেষ ওভারে ম্যাচ জেতাতে পারেননি বাংলাদেশের `কাটার মাস্টার` মুস্তাফিজ।কিন্তু এতে তার ক্লাব মুম্বাইয়ের কোনো অভিযোগ না থাকলেও অভিযোগ করেছেন সাবেক ভারতীয় পেসার জহির খান। জহিরের অভিযোগ কাটার মাস্টারকে ঘিরে নয়, মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত খানের বিরুদ্ধে।

সাবেক এ তারকার মতে, ফিজকে সঠিকভাবে ব্যবহার করতে পারছে না রোহিত। তার ভাষায়, `ইনিংসের শুরুর দিকে মুম্বাইয়ের সেরা দুই বোলার মোস্তাফিজ-বুমরাহকে ব্যবহার করছে না সে। রোহিত তাদেরকে ডেথ ওভারের জন্য রেখে দিচ্ছে। শুরুর দিকে তাদের ব্যবহার করলে ম্যাচের ফলাফল অন্য রকম হতে পারত। তারা উইকেট পেত।

এবারের আইপিএলে ইতিমধ্যে টানা তিন ম্যাচ হেরে বসেছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। প্রতি ম্যাচে হারের কারণ হিসেবে দলটির অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বের গাফিলতির কথাই উঠে এসেছে জহিরের ভাষায়। তার মতে, শুরুর দিকে উইকেট পড়ে গেলে শেষে দিকের ব্যাটসম্যানরা স্বাভাবিকভাবেই চাপে থাকে।

প্রতিটি ম্যাচেই দারুণ শুরু করেছেন ফিজ। তার বোলিং দেখেই বোঝা যায়, শুরুর দিকে প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপ তছনছ করে দেওয়ার ক্ষমতা আছে ওর।-একুশে টেলিভিশন