স্বামী-স্ত্রী হচ্ছেন অনিল-মাধুরী ?

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত বলিউডের এক সময়ের অন্যতম জনপ্রিয় জুটি তারা। বড় পর্দায় এই দুই তারকার সম্পর্কের সমীকরণ একটা সময় ঝড় তুলেছিল দর্শকদের মনে।বেশ কয়েকটি হিট সিনেমার দৌলতে এই জুটির জনপ্রিয়তা পৌঁছে গিয়েছিল তুঙ্গে। এবার সেই জুটি ফের পর্দায় ফিরে আসছে।

১৮ বছর পর টোটাল ধামাল সিনেমায় ফের দেখা যাবে অনিল-মাধুরীকে।পরিচালক ইন্দ্র কুমার এই সিনেমার শুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় টুইট করে অনিল কাপুর লিখেছেন, শুটিংয়ের প্রথম দিনটা খুব ভালো লাগল। টোটাল ধামাল-এর শুটিং শুরু হয়ে গেলো।

মাধুরী দীক্ষিত, আমি এবং ইন্দ্র কুমার ২৬ বছর পর একসঙ্গে কাজ করছি। যদিও আমাদের কর্মদক্ষতা বেটা-র দিনগুলোর মতোই। এই কাজটা দারুণ হতে চলেছে।পরিচালক জানিয়েছেন, এই সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অনিল ও মাধুরীকে। এর থেকে সিনেমার ব্যাপারে বেশি কিছু বলতে চাননি তিনি।

সব ঠিক থাকলে এ বছরের ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।অনিল ও মাধুরী শেষবার লজ্জা সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। টোটাল ধামাল সিনেমায় অনিল, মাধুরীর পাশাপাশি দেখা যাবে অজয় দেবগন, আর্শাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখের মতো তারকাদের।

প্রায় ডজনখানেক ছবিতে দেখা গিয়েছে অনিল-মাধুরী জুটিকে। হিফাজত, তেজাব, পরিন্দা, রাম লক্ষ্মণ, কিষাণ কানহাইয়া, বেটা, খেল, পুকার-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁরদের জুটিকে। এছাড়াও আশিক ও ঘরওয়ালি বাহারওয়ালি সিনেমায় একসঙ্গে পর্দায় দেখা গিয়েছে তাঁদের।