একাদশে মুস্তাফিজের থাকা নিয়ে যা বললেন মাহেলা

আইপিএলের বর্তমান আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান । মুম্বাই ইন্ডিয়ান্স ৩টি ম্যাচ খেলে ৩টি তেই পরাজিত হয় । আজ বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাংগালুরুর মুখোমুখি হবে মুস্তাফিজরা। বর্তমানে পয়েণ্ট টেবিলের একদম নিচে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচটি তাদের বাঁচা মরার লড়াই।আর এই ম্যাচের আগে বাংলাদেশী ভক্তদের মনে প্রশ্ন, মুস্তাফিজ কি থাকবেন একাদশে?

এই প্রশ্নটি আদৌ বাংলাদেশী ভক্তদের মনেও আসার কথা না। কারন, মুম্বাইয়ের সেরা বোলারই মুস্তাফিজ। ইকোনোমি রেটেও সবচেয়ে ভালো। উইকেটও পাচ্ছেন। কিন্তু তারপরও এই প্রশ্নটি আসার কারন, একেবারেই শেষ মুহুর্তে গিয়ে পিছিয়ে পড়া। দুটি ম্যাচেই মুস্তাফিজ করেছেন শেষের ওভার।

আশা জাগিয়েও আটকাতে পারেনি দুটি ম্যাচেই। তাই দুই ম্যাচের শেষ দুই ওভারই চোখে পড়েছে সবার। যার কারনে আগের তিন ওভার মনে রাখছেনা কেউই। এছাড়া অন্যন্যরা যে ২ ওভারে ৩২ কিংবা ৩ ওভারে ৪২ রান দিয়েছে সেগুলো আসছেনা আলোচনাতেই।

তবে মাহেলা জানালেন অন্য কথা। টিম ম্যানেজম্যান্ট এবং মাহেলা জয়াবর্ধানে জানিয়েছে তারা মোস্তাফিজকে আরো সুযোগ দেবেন । সেই ক্ষেত্রে বলা যায় আজকের ম্যাচে মূল একাদশে থাকছেন মুস্তাফিজুর রহমান ।