মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং পরামর্শক মালিঙ্গার সঙ্গে মুস্তাফিজ

মালিঙ্গা মানেই ইয়ার্কারের ছড়াছড়ি। আইপিএলে তো ইয়ার্কার দিয়ে সমর্থকদের বুদ করে রাখতেন শ্রীলংকার পেসার। শেষের দিকে তার ইয়ার্কার সামলে রান তোলা ব্যাটনম্যানদের জন্য কঠিন ছিল। কিন্তু এবার তিনি আর মুম্বাইয়ের বোলার নয়, পরামর্শক।

মুম্বাই ইন্ডিয়ান্সের ডেটথ ওভারে মালিঙ্গার সেই ইয়ার্কার দেওয়ার দায়িত্ব বুমরাহ বুঝে নিয়েছেন। মুস্তাফিজও তো ডেটথ ওভার বোলার। তাছড়া ইয়ার্কারের ছোবল তো তিনিও দেখিয়েছেন বেশ। তবে আবার কেন নয়! ফিজকে হয়তো সেই উপায়ই বাতলে দিচ্ছেন মালিঙ্গা।

আইপিএলে সর্বোচ্চ তিনবার শিরোপা ঘরে তুলেছে মুম্বাই ইন্ডিয়ান্স। গতবারের শিরোপাও উঠেছে মুম্বাইয়ের ঘরে। অথচ এবারের মৌসুমে মুম্বাই তিন ম্যাচের তিনটিই হেরেছে দলটি। তাও আবার শেষে বল করে। বোলারদের নিয়ে তাই কাজ করাটা মুম্বাইয়ের জন্য খুব জরুরি হয়ে পড়েছে।

শেষে রান আটকানোর ভার আছে মুস্তাফিজ-বুমরাহর কাঁধে। এমনিতে মুস্তাফিজ ভালোই করছেন। তারপরও আজ মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে নিজেদের মাঠে জয় পাওয়া জরুরী হয়ে পড়েছে মুম্বাইয়ের। মুস্তাফিজকে তাই উপায় বাতলে দিচ্ছেন মুম্বাই দলের বোলিং পরামর্শক লাথিস মালিঙ্গা।

মুম্বাই ইন্ডিয়ান্স তাদের নিজস্ব ফেসবুক পেজে মনোযোগী ছাত্রের মতো বাংলাদেশী পেসার পরামর্শক মালিঙ্গার কথা শুনছেন এমন একটি ছবি পোস্ট করেছে। এছাড়া মুস্তাফিজ তার নিজস্ব ফেসবুক পেজে একই ছবি দিয়ে লিখেছেন, ‘আইপিএলের অন্যতম সেরা দল আরসিবি’র বিপক্ষে এটা আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচ।

আমার পাশে থাকবেন।’-Samakal