কোহলিদের ২১৪ রানের বিশাল টার্গেট দিল মুস্তাফিজরা

আগের তিন ম্যাচে শেষ ওভারের ফেরে পড়ে ম্যাচ হারে মুস্তাফিজের মুম্বাই। চতুর্থ ম্যাচে এসে টস হেরে ব্যাটিংয়ে নেমে উমেশ যাদবের বোলিং তোপে প্রথম ওভারের প্রথম দুই বলে দুই উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় মুম্বাই।

২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে মুম্বাইয়ের সংগ্রহ ২১৩ রান। ফলে কোহলিদের ২১৪ রানের টার্গেট দিল মুস্তাফিজরা।

আজকের ম্যাচে মুস্তাফিজকে মূল একাদশে রেখেই ব্যাটিং করেছে মুম্বাই। চলতি আসরের ১৪তম ম্যাচে মাঠে নেমেছে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ানস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ওয়াংখেড়ে টস জিতে বেঙ্গালুরু আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। কারণ ব্যাটিংই এই দলের প্রধান শক্তি তাই মুস্তাফিজদের জন্য আরেকটি কঠিন পরীক্ষা দেয়ার অপেক্ষা। এই আসরে তিন ম্যাচের সবটিতেই হেরেছে মুম্বাই ইন্ডিয়ানস। বিপরীতে তিন ম্যাচে এক ম্যাচ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।মুম্বাই অধিনায়কের অপেক্ষা এই ম্যাচে ঘুরে দাড়ানোর।

মুম্বাই ইন্ডিয়ানস: সুরিয়া কুমার যাদব, এভিন লুইস, ঈশান কিষান, রোহিত শর্মা (অধিনায়ক), কিরণ পোলার্ড, হার্দিক পান্ডিয়া, মায়ানাক মারকান্দে, মুস্তাফিজুর রহমান এবং মিচেল ম্যাকলাগান।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: কুইন্টন ডি কক, ভিরাট কোহলি(অধিনায়ক), এবি ডিভিলিয়ার্স, মন্দিপ সিং, সরফরাজ খান, কোরি এন্ডারসন, ওয়াশিংটন সুন্দর, ক্রিস ওকস, উমেশ যাদব, যুগেন্দর চাহাল এবং মোহাম্মদ সিরাজ।