ঠাকুরগাঁওয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আরো এক মাদক ব্যবসায়ী নিহত

মোঃ রাকিব আল রিয়াদ, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী শামীমের সহযোগী বেলাল হোসেনসহ ২ পুলিশ সদস্য আহত হয়।

শুক্রবার ভোর রাত দেড়টায় ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ধর্মগড় এলাকার ভদ্রেশ্বরী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় পুলিশ নিজেদের আত্মরক্ষার্থে মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে পাল্টাগুলি চালায়।

উভয় পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষনে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়। বেলাল হোসেন নামে এক সহযোগী গুলিবিদ্ধ হয়। এ সময় আহত হয় দুই পুলিশ সদস্য।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠায়।

রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় শামীম হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয় এবং তার এক সহযোগী গুলিবিদ্ধ হয়। এছাড়া বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে ৩ শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জ আব্দুল মান্নান।