সঙ্গীর অনুভূতি বুঝবেন ৫ উপায়ে

আপনি আপনার সঙ্গীকে খুবই ভালোবাসেন কিন্তু আপনার সঙ্গী আপনাকে ভালোবাসে কি না বুঝতে পারছেন না। এ কথা তাকে বলতে পারছেন না। চিন্তার কিছু নেই, সঙ্গীর অনুভূতি দেখেই বুঝে নিন আপনার সঙ্গী আপনাকে ভালোবাসে কি না।

নিজেই ডেটিংয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ

সম্পর্কের প্রথমে আপনি আপনার সঙ্গীকে ডেটিংয়ে জোর করে নিয়ে যেতেন আর এখন সে নিজেই ডেটিংয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করছে। এতে আপনার সঙ্গীর অনুভূতি সহজেই বুঝে নিতে পারবেন।

ইদানিং আপনাকে মূ্ল্যায়ন করছে

আগে আপনার সঙ্গীর বেশ ভাব ছিল। তার সঙ্গে আপনাকে হিসেব করে কথা বলতে হতো। ইদানিং সেই সমস্যা দেখা যায় না। এখন আপনাকে সে মূল্যায়ন করে। আপনার কথা শোনে। আপনি যেটাতে সন্তুষ্ট থাকবেন সেই কাজই করার চেষ্টা করে।

চাল-চলনে পরিবর্তন

আপনার উপস্থিতিতে চাল-চলনের ভিন্নতার প্রকাশ দেখায়। সে মেজাজী বটে কিন্তু এখন আর মেজাজ দেখায় না। আপনার সামনে থাকা অবস্থায় ফোন নিয়ে আর ঘাঁটাঘাঁটি করছে না। এতেই বুঝে নিবেন তার এখন অনুভূতি আসলে কি।

অস্থিরতা

আপনার দেখা পেলেই তার মধ্যে অস্থিরতার কাজ করে। কথা বলছে অন্য কারও সঙ্গে, কিন্তু বারবারই চোখ চলে যাচ্ছে আপনার দিকে। এই লক্ষণ বলে দিবে তার অনুভূতি কি বলছে।

শরীরের ভাষায় ভালোবাসার অনুভূতি

প্রত্যেক মানুষের শরীরের ভাষাতেই অনেক বিষয় প্রকাশিত হয়। আপনার সঙ্গী যদি সত্যিই আপনাকে ভালোবাসে তাহলে তা তার শরীরের ভাষায় প্রকাশ পাবেন। মানুষ যখন মিথ্যা কথা বলে তখন তার শরীরের ভঙ্গি দেখেই বোঝা যায়। একইভাবে ভালোবাসার বিষয়টিও শরীরের ভাষায় বোঝা সম্ভব।