সালমানকে খুনের ছক, সঙ্কটে সুপারস্টারের জীবন!

সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত পরিবার। কিন্তু, সালমান খানের নিরাপত্তার দায়িত্বে যে দেহরক্ষীরা রয়েছেন, তাদের জন্য কিছুটা হলেও নিশ্চিন্ত পরিবার। এবার এমনই জানালেন সালমান খানের বাবা সেলিম খান।সম্প্রতি সম্পত নেহরা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে হরিয়ানার পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স।

সম্পতকে জেরা করে পুলিশ জানতে পারে, বেশ কিছুদিন ধরেই নাকি বলিউড সুপারস্টারকে খুনের পরিকল্পনা করছিলেন ওই ব্যক্তি। সালমান যখন ব্যালকনিতে হাজির হয়ে, তার ভক্তদের উদ্দেশে হাত নাড়ান, ওই সময়ও গ্যলাক্সি এপার্টমেন্টের ছবি তুলে অভিনেতাকে খুনের সমস্ত ছক কষে ফেলেন সম্পত।

যা সালমানের দেহরক্ষীদের নজর এড়িয়ে যায়নি। এরপরই পুলিশের দ্বারস্থ হয় খান পরিবার। কিন্তু, সম্পত নিরস্ত হননি। সালমানকে খুনের হুমকি দিয়ে বসেন তিনি।এরপরই হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স গ্রেফতার করে সম্পত নেহরাকে। তাকে জেরার পর উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

এ বিষয়ে সালমানের বাবা সেলিম খান বলেন, তার ছেলের জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তাকে ঘিরে তুখোড় সব দেহরক্ষী রয়েছেন। ফলে, সালমানের জীবন নিয়ে টানাটানি হবে, এ কথা কখনও তারা মনেও আনতে পারেন না বলেও মন্তব্য করেন সেলিম খান।

শুধু নিরাপত্তা নিয়ে একটু চিন্তায় রয়েছেন। যদিও, মুম্বাই পুলিশের উপর তাদের পুরো আস্থা রয়েছে বলেও জানান সালমান খানের বাবা।