হানিমুনে যাচ্ছেন মোশারফ করিম ও বাঁধন!

বিয়ের পর হানিমুন করতে নেপালে পাড়ি জমিয়েছেন হানিফ দম্পতি! কিন্তু হানিফ তার স্ত্রীকে কিছুতেই খুশি করতে পারছেন না! কাণ্ডকালে হানিফ জানতে পারেন, তার বৌ আরেকজনে সঙ্গে চুটিয়ে প্রেম করছেন, ইতিমধ্যে হানিফের পরিবার তাকে ভুল বোঝা শুরু করেছে!

তবে কি হানিফ চিরকালের জন্য হারিয়ে ফেলবে তার স্ত্রীকে!নাটক হানি হানি মুন মুন আসছে ঈদে এশিয়ান টিভি-তে অনএয়ার হবে, নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাজিন আহমেদ বাবু। নাটকটিতে হানিফ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম এবং তার স্ত্রী হিসেবে অভিনেত্রী বাঁধন।

এদিকে মোশারফ করিমের এই ঈদের নাটকটি ১৯ জুন বঙ্গ-বিডির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানিয়েছেন নাটকটির নির্মাতা সাজিন বাবু। এছাড়া দর্শকদের চাহিদা মেটাতে আসছে ঈদে আরো বেশ কয়েকটি নাটক বঙ্গ-বিডি ইউটিউবে মুক্তি পাবে।

এগুলো হলো—‘বাতাসে প্রেম ভাসে’, ‘রোলিং ইন দা ডিপ’, ‘দা লাস্ট ফ্রাইডে’, ‘সদা সত্য কথা বলিব’, ‘সফল প্রেমিক’, ‘তালা চাবি’।

উল্লেখ্য, বাংলাদেশের নেতৃস্থানীয় ইউটিউব নেটওয়ার্ক এবং ডিজিটাল বিনোদন প্রদানকারী বঙ্গ ইতিমধ্যে ৫টি সফল বছর পাড় করেছে, তাছাড়া গ্রামীণফোন দ্বারা প্রচারিত লাইভ টিভি স্ট্রিমিং অ্যাপ ‘বায়োস্কোপ’ এর জনক বঙ্গ-বিডি ২০১৭ সালে লাভ করেন আইসিটি ন্যাশনাল অ্যাওয়ার্ড।

এক কোটিরও অধিক সাবস্ক্রাইবারের এই নেটওয়ার্কে ১৬৫-টির মতো চ্যানেল রয়েছে যার মধ্যে জাজ মাল্টিমিডিয়া, সালমান দা ব্রাউনফিশ, মাশরাঙ্গা টিভি, ভাই-ব্রাদার্স ও গান ফ্রেন্ডস অন্যতম। পাশাপাশি প্রতিষ্ঠানটি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি দেখভাল করছে।