তারকাদের প্রিয় দল

আর মাত্র বাকি পাঁচ দিন। এরই মাঝে বিশ্বকাপ ফুটবল নিয়ে জনে মনে শুরু হয়েছে উম্মাদনা। এমন উম্মাদনা থেকে দূরে নেই শোবিজ তারকারাও। তাদের তেমন কিছু উম্মাদনার খবরা-খবর প্রকাশ করেছে গো নিউজ।

জেনে নেয়া যাক তারকাদের প্রিয় দল ও তাদের অনুভূতির কথা:

ব্রাজিলের সব ম্যাচ দেখবোই: মৌসুমী

ফুটবল আমার প্রিয় খেলা। বিশ্বকাপ ফুটবলের আসরে ব্রাজিলের সব ম্যাচ দেখবো। সময় রেখে দেব খেলা দেখার জন্য। ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার এবার নিশ্চয়ই বিশ্বসেরা ফুটবলার হবে।

১৯৮৬ সাল থেকে আর্জেন্টিনা: ফেরদৌস

আগে কোন দল করতাম বলবো না। তবে ১৯৮৬ সালে ম্যারাডোনার ফুটবল জাদুতে মুগ্ধ হয়েছি। সেই ধারাবাহিকতায় এখনও আর্জেন্টিনার ভক্ত থেকে গেছি। দলে যদিও ম্যারাডোনা নেই, মেসি আছে। ফাইনালে এবারও আর্জেন্টিনা খেলবে নিশ্চিত।

বাবার কারণে ব্রাজিলের সাপোর্টার : আলী যাকের

খেলা বোঝার পর থেকেই ব্রাজিলের সাপোর্টার। আমার বাবার কারণে ফুটবলের প্রতি ভালোবাসা সেই ছয় বছর বয়স থেকে। বাবা ফুটবল খেলতেন। তার প্রিয় দল ছিল ব্রাজিল। ব্রাজিলের খেলার দিন বাড়িতে উৎসবের আমেজ বয়ে যেত। সেই বংশ পরমপরায় তো ব্রাজিল সমর্থক আছিই। পরবর্তীতে ব্রাজিলের খেলার স্টাইলও অন্যসবার চেয়ে নান্দনিক লেগেছে। টোটাল ফুটবল বলতে যা বোঝায় ব্রাজিল ঠিক তেমনটাই খেলে। আর্জেন্টিনা থেকে শুরু করে অন্য সব দলে একেকজন করে স্টার আছে। কোনো দিন যদি স্টার খেলতে না পারে, তবে তাদের দশা বেহাল হয়ে যায়। কিন্তু ব্রাজিলের সবাই সমমানের খেলোয়াড়। একজনকে ছেড়ে অন্যজন স্টার নয়। অতুলনীয় তাদের টিম স্পিরিট। নেইমার তো অনবদ্য।

মেসির প্রেমে সেই কবে থেকে পড়ে আছি: পপি

বোধ হওয়ার পর থেকে ফুটবলই প্রিয়। আর বিশ্ব ফুটবলে আমার প্রিয় দল আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাই আমার ফেবারিট। জিতবে তারাই। আমার প্রিয় খেলোয়াড় মেসির পায়ের জাদু দেখার জন্য অপেক্ষায় আছি।

ছেলেরও পছন্দ আর্জেন্টিনা : সামিনা চৌধুরী

আমার বাবারও প্রিয় দল ছিল আর্জেন্টিনা। আমার ছেলেরও পছন্দের দল আর্জেন্টিনা। ব্যক্তিগতভাবে অন্যান্য খেলার চেয়ে ফুটবল বেশি পছন্দ করি। এবারও কোন খেলা মিস করবো না। কোন প্রগ্রামেও যাবো না খেলার দিন। খেলা দেখব, খাওয়াদাওয়া হবে—এটা নিয়ে আমি খুবই এক্সাইটেড। আমার প্রিয় খেলোয়াড় মেসি।

ব্রাজিল ছাড়া আবার কি!: অপূর্ব

বিশ্বকাপ ফুটবল খেলার সময় আমার কাজের সূচী পরিবর্তন করে রাখি। এবার তো আমার ছেলে ও বউও আছে। সবার জন্য জার্সি কেনা হয়েছে। আমি সাধারনত বন্ধু-বান্ধবসহ খেলা দেখতে পছন্দ করি। আর ফুসলিয়ে বিপক্ষ দলকে নিয়ে আসি। এমনও হয়েছে এই খেলা দেখা নিয়ে ঝগড়া হয়ে বছরের উপর অনেক বন্ধুর সঙ্গে কথা বলিনি। ব্রাজিল আমার প্রিয় ফুটবল দল। জিতবে তারাই। ব্রাজিল ছাড়া আবার কি!