ওয়ানডে সিরিজে মাশরাফির খেলা নিয়ে এবার যা বললেন নান্নু

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী ২২ জুলাই তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। আর সেই ওয়ানডে সিরিজে অংশ নিতে চলতি মাসেই দেশ ছাড়ার কথা ছিলো টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। কিন্তু হটাৎ করেই অনিশ্চিত হয়ে গেছে মাশরাফির ওয়েস্ট ইন্ডিজ সফর।

মূলত মাশরাফির স্ত্রী বর্তমানে রক্তের সংক্রমণ জনিত সমস্যায় ভুগছেন। আর তাই আপাতত স্ত্রীর পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি। যার ফলে মাশরাফির ওয়ানডে সিরিজে খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। তবে মাশরাফিকে পাওয়ার জন্য শুক্রবার পর্যন্ত অপেক্ষা করবেন বিসিবির নির্বাচকরা।

আর তারপরেও যদি মাশরাফির খেলা নিশ্চিত না হয় তাহলে মাশরাফির পরিবর্তে বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করবে বিসিবি। মাশরাফির ওয়ানডে সিরিজে খেলা নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘আমি গতকাল রাতে মাশরাফির সঙ্গে কথা বলেছি। তার স্ত্রী অসুস্থ। আমার মনে হয় না সে ওয়েস্ট ইন্ডিজে যেতে পারবে।’

তবে স্ত্রী সুস্থ হলে ওয়েস্ট ইন্ডিজ যেতে পারেন মাশরাফি। তবে তা নির্ভর করছে সিরিজ শুরু হওয়ার কতদিন আগে তার স্ত্রী সুস্থ হয়ে উঠেন তার উপর। তবে শেষ পর্যন্ত তিনি যদি উইন্ডিজ সফরে যেতে না পারেন তাহলে টাইগারদের নেতৃত্ব দিবেন সাকিব আল হাসান।