বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও পুরো ফুটবলবিশ্বে এখনও ‘বসগিরি’ করছেন নেইমার !

অভিনব ‘প্রতিশোধ’। রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের কাছে হেরে শেষ ষোলো থেকে হৃদয় ভরা আশা খান খান করে বিদায় নিয়েছিল মেক্সিকো। সে ম্যাচে একটি গোল করেছিলেন ব্রাজিলের সেনসেশন ‘নেইমার দ্য বস’। এদিকে গোটা বিশ্বকাপে নেইমার বিদ্ধ হয়েছেন ডাইভিং ও অভিনয়ের জন্য।

ঘাতক ব্রাজিলের বিরুদ্ধে ‘বদলা’ নিতে এবার নেইমারের গড়াগড়ি খাওয়ার স্বভাবকে নিশানা করল মেক্সিকোর একটি ক্লাব ফুটবল দলের সমর্থকরা।কোস্টারিকার হেরেদিয়ানো ক্লাবের সঙ্গে প্রীতি ম্যাচ ছিল মেক্সিকোর তিজুয়ানার। বিরতির সময় মাঠে ঢুকে পড়ে তিজুয়ানার একদল সমর্থক।

সবাই একসঙ্গে পা চেপে ধরে গড়াগড়ি দিতে শুরু করে। বিদ্রূপের তীর যে নেইমারের দিকে, সেটা স্পষ্ট। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ভাইরাল হয়ে যায় সমর্থকদের গড়াগড়ি খাওয়ার দৃশ্য।তাই ফুটবলবোদ্ধারা মন্তব্য করেছেন, বিশ্বকাপ থেকে মেসি…

রোনাল্ডো বিদায় নেয়ার পরপরই তারা আলোচনা থেকে বহু ক্রোশ দূরে চলে গেছেন। কিন্তু বেলজিয়ামের কাছে হেরে শেষ চারে যেতে না পারা আক্ষেপ ব্রাজিলের থাকলেও নেইমার এখনও ফুটবল বিশ্বকাপে ‘বসগিরি’ করছেন। মাঠের বাইরে থেকেও পুরো বিশ্বজুড়ে মাঠের মধ্যে বা শপিং মলে, গ্যালারির সামনে যে এখন শুধুই নেইমার স্টাইল!!