বাড়ির মধ্যেই ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন হার্দিক-এশা

বলিউড অভিনেত্রী এবং ভারতীয় ক্রিকেট অধিনায়কদের জুটি বাঁধার রীতি পুরনো। যদিও দুটি জগতই সম্পূর্ণ আলাদা। তবে এমনটা নতুন কিছু নয়। এতদিন ক্রিকেটার হার্দিক এবং ঈশা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল বি টাউনে।টেস্ট অধিনায়ক মনসুর আলি খান পতৌদি ও বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর, অধিনায়ক আজহার উদ্দিন ও অভিনেত্রী সংগীতা বিজলানি, স্পিন স্টার হরভজন সিং ও অভিনেত্রী গীতা বর্ষা ভালোবেসে বিয়ে করেন। এত বছরের রীতি ধরে রেখে গত বছরে বিয়ে করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এবার কি তবে এই রাস্তায়ই হাঁটছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডে ও বলিউড অভিনেত্রী ঈশা গুপ্তা?

তারা দু’জন যে গোপনে প্রেম করছে তা এখনও কেউই স্বীকার করেননি। কিন্তু এসব প্রেম কাহিনীর খবর বাতাসের আগে খুব দ্রুত ছড়ায়। এসব বিষয় গোপন রাখতে চাইলেও থাকে না। তাঁদের প্রেম কাহিনী যে কতদূর সত্য তা অভিনেত্রী ঈশার এক ঘনিষ্ঠ বন্ধু স্বীকার করলেন। তারা দুজন বেশ চুটিয়ে প্রেম করছেন।ঈশার বন্ধু জানান, ‘খুব ছোট ছোট জিনিসেই খুশি হন ঈশা। আর হার্দিক সেভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিমগার্লের মন। ইনস্টাগ্রামে শুধু কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।’

হার্দিক ও ঈশার সম্পর্ক গড়ে ওঠার ইতিহাস নিয়ে ঈশার বন্ধু বলেন, ‘একটা অনুষ্ঠানে ঈশার সঙ্গে হার্দিকের প্রথম পরিচয় হয়। সে অনুষ্ঠানে আলাপে মশগুল হন দু’জন। সেখানেই হয় তাদের ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই চলছে এ রোমান্সের কাহিনি।’প্রসঙ্গত, ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। পাপারাজ্জিদের থেকে তাঁরা দূরে থাকতেই পছন্দ করেন। তাই তারা ভক্তদের চোখ এড়িয়ে বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটিয়ে যাচ্ছেন।