এমন কিছু ঘটেনি যে মারমুখী হতে হবে: সায়ন্তিকা

অভিনেতা জয়ের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিলো টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর। কিন্তু ক’দিন ধরে তাদের সম্পর্কের অবনতি হওয়ায় সায়ন্তিকার ওপর চড়াও হয়েছেন জয়। আর এই কারণেই গ্রেফতার হলেন এ অভিনেতা।শুক্রবার রাতে টালিগঞ্জ থানার পুলিশ সায়ন্তিকার অভিযোগের ভিত্তিতে জয়কে গ্রেফতার করে। শনিবার আলিপুর আদালতে তাকে হাজির করা হয়েছে বলেও জানা গেছে।

বিচ্ছেদের পর সায়ন্তিকার গাড়িতে হামলার অভিযোগ ওঠে জয়ের বিরুদ্ধে। সব মিলে চুপ ছিলেন এ অভিনেত্রী। নানান ধরণের প্রশ্নের সম্মুখীন হয়ে এবার আর চুপ থাকতে পারলেন না।জয় কেন আক্রমণাত্মক হলেন? এমন প্রশ্নের জবাবে সায়ন্তিকা বলেন, কয়েক মাস আগে ব্রেকআপ হয়েছে। কিন্তু এমন কিছু তো ঘটেনি যে মারমুখী হতে হবে। আরো দশজনের তো ব্রেকআপ হয়। কী গন্ডগোল হয়েছে সেটা সম্পূর্ণই আমাদের ব্যক্তিগত।

যখন আমি সম্পর্কে ছিলাম, ওপেনলি বলেছি। কিন্তু প্রবলেমগুলো প্রকাশ্যে বলতে যাইনি। হ্যাঁ, প্রবলেম হয়েছিল তাই আজ একসঙ্গে নেই, এটা মেনে করতে হবে। আমরা সকলেই ম্যাচিওরড।সায়ন্তিকা আরো বলেন, অসভ্যতা আমি করিনি, তাই জানি না জয়ের মাথায় কী খেলেছিল। কী থেকে এটা করল! ঝামেলা অশান্তিই হোক না কেন, এরকম হওয়ার কথা নয়। কিছুই বুঝে উঠতে পারছিলাম না।

তাই বাধ্য হলাম পুলিশের কাছে অভিযোগ করতে।একসঙ্গে নেই, কিন্তু কখনোই তার ক্ষতি চাইব না। সে এবং তার পরিবার ভালো থাকুক। আমরা তো এক সময় বেস্ট ফ্রেন্ড ছিলাম! প্রথম দিন থেকেই। এমনকি বিচ্ছেদের আগের দিন পর্যন্ত। মোর দ্যান প্রেমিক-প্রেমিকা আমরা বেশি বন্ধু ছিলাম। সেইখান থেকেও আমি খুব আহত। আসলে কী জানেন যে খুব প্রিয়, তার থেকেই খুব দুঃখ পেতে হয়।