দুর্দান্ত বোলিং করছে বাংলাদেশ নারী ক্রিকেট দল

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে আজ দ্বিতীয় সেমিফাইনালে স্কটল্যান্ডের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।ওপেনিং জুটিতে দারুণ শুরু করেছে দুই ওপেনার আয়েশা রহমান এবং শারমিন সুলতানা। ওপেনিং জুটিতে এই দুইজন যোগ করেন ৫১ রান।

আয়েশা রহমান ২০ এবং শারমিন সুলতানা ২২ রানে আউট হলে কিছুটা চাপে পড়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল। এরপরে দ্রুত রুমানা এবং ফারজানা হক এর উইকেট হারায় বাংলাদেশ।শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

জবাবে ব্যাটিংয়ে নেমে প্রথমে হোচট হায় স্কটল্যান্ড।মাত্র ৮ রানে প্রথম উইকেট হারায় তারা। শুরু থেকেই স্কটল্যান্ডকে চাপে রাখে বাংলাদেশ বাংলাদেশ নারী ক্রিকেট দল।

শেষ খবর পাওয়া পর্যন্ত স্কটল্যান্ডের সংগ্রহ:২৭/১     ওভার :৮

জিতলে ফাইনাল! শুধু ফাইনাল নয় বিশ্বকাপের টিকিট নিশ্চিত করতে হলে এই ম্যাচে জিততেই হবে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে। নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে ফেভারিটদের মতোই খেলছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচের তিনটিতেই জয়লাভ করে সেমিফাইনাল নিশ্চিত করেছে তারা।

নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনি কে হারিয়েছে ৮ উইকেটে, নিজেদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডকে ৪২ রানে অলআউট করে ৭ উইকেটে জয়লাভ করে বাংলাদেশ।

আর নিজেদের তৃতীয় এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৩৯ রানে অলআউট করে ৮ উইকেটে জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ নারী ক্রিকেট দল।