সোহান এর দুর্দান্ত ক্যাচে অবশেষে ৭৯ রানের পার্টনারশিপ ভাঙলেন তাইজুল

অাজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচে জ্যামাইকাতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। একাদশে রুবেল হোসেনের পরিবর্তে জায়গা পেয়েছেন স্পিনার তাইজুল ইসলাম। শুরুতেই দুই পাশ থেকে থেকে স্পিনারদের দিয়ে আক্রমণ চালান অধিনায়ক সাকিব আল হাসান। দলীয় ৯ রানের মাথায় সাফল্য তুলে আনেন মেহেদী হাসান মিরাজ।

ডেভন স্মিথকে মমিনুল হকের হাতে ক্যাচ আউট করেন মিরাজ। এরপর এই ৫১ রানের পার্টনারশিপ গড়ে তোলেন ব্র‍্যাথওয়েট এবং পাওয়েল। পাওয়েলকে ২৯ রানে এলবিডাব্লিউর ফাঁদে ফেলান মেহেদী হাসান মিরাজ। কিন্তু এরপরে আরও বিধ্বংসী রূপ ধারণ করেন শাই হোপ এবং ব্র‍্যাথওয়েট। তাদের ৭৯ রানের পার্টনারশিপ ভাঙলেন তাইজুল ইসলাম। ২৯ রান করে আউট শাই হোপ। দুর্দান্ত একটি নেন উইকেটকিপার নুরুল হাসান সোহান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ উইকেটে ১৪০ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র‍্যাথওয়েট, ডেভন স্মিথ, কাইরন পাওয়েল, শাই হোপ, রোস্টন চেজ, শিমরন হেটমেয়ার, শেন ডাওরিচ, জেসন হোল্ডার (অধিনায়ক), কিমো পল, মিগুয়েল কামিন্স, শ্যানন গ্যাব্রিয়েল

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব অাল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ, নুরুল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ, কামরুল ইসলাম।