মধুবালার জীবনী নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র !

ভারতীয় সিনেমার কিংবদন্তি অভিনেত্রী মধুবালার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। মধুবালার ঘনিষ্ঠজনরাই এটি নির্মাণ করবেন। বিষয়টি জানিয়েছেন মধুবালার ছোট বোন মধুরব্রিজ ভূষণ।চলচ্চিত্রের আনুষ্ঠানিক বিবৃতি ও নেপথ্যে কারা থাকবেন, তা পরে ঠিক হবে।কোনও নাম প্রকাশ না করেই ভূষণ বলেন, শিগগিরই বায়োপিকটি তার কাছের বন্ধুদের দ্বারা তৈরি করা হবে।

ভারতের গণমাধ্যমে ভূষণ জানান, মধুবালার সব শুভাকাঙ্ক্ষী এবং বলিউড ও অন্য কোথাও সংযুক্তি রয়েছে এমন ব্যক্তিদের প্রতি আমার বিনীত অনুরোধ, আমার অনুমতি ছাড়া আমার বোনের জীবন নিয়ে যেন কোনও সিনেমা বা অন্য কিছু তৈরির চেষ্টা করা না হয়।তিনি আরও জানান, সঠিক সময় এলে সংশ্লিষ্ট সমস্ত বিবরণ মধুবালার ভক্তরা জানতে পারবে। তাই যেকোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার আহ্বান জানাচ্ছি।

দিল্লিতে মাদাম তুসো জাদুঘরে গেলো বছর কিংবদন্তি মধুবালার মোমের মূর্তি উদ্বোধন করা হয়। তখন থেকেই ভূষণ তার বোনের বায়োপিক তৈরির কথা ভাবছিলেন।গত কয়েক বছরে অনেকেই মধুবালার বায়োপিক তৈরির অনুমতি চেয়ে ভূষণের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তবে কাউকেই অনুমতি দেননি ভূষণ।মধুবালা মুঘল-এ-আজম, চলতি কা নাম গতি, মিস্টার অ্যান্ড মিসেস ৫৫ ও মহলসহ আরও অনেক সিনেমার জন্য বিখ্যাত হয়ে আছেন।

সূত্র: আরটিভি অনলাইন