জাবালে নূর পরিবহনের মালিক গ্রেপ্তার

রাজধানরীর কুর্মিটোলায় বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূর পরিবহনের মালিক মো. শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। আজ বুধবার দুপুরে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম আমাদের সময়কে বলেন, ‘দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকেই সাহাদাৎ হোসেন নজরদারিতে ছিলেন। তারই পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

র‌্যাব জানায়, গাড়িটির রুট পারমিটের মেয়াদ অনেক ২০১৬ সালে শেষ হলেও সেটি নবায়ন করেননি তিনি। এছাড়া বৈধ ড্রাইভিং লাইসেন্স না থাকা সত্ত্বেও চালক নিয়োগ দিয়েছেন। এসব অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব। শাহাদাৎ হোসেনের গ্রামের বাড়ি জামালপুরে।

গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। উত্তরাগামী জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর ফ্লাইওভার থেকে নেমে অপর একটি বাসের সঙ্গে পাল্লা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দিয়া খান মিম শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী এবং আবদুল করিম রাজীব (১৭) দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।-অামাদের সময়।