মুসলমান হত্যার বিরুদ্ধে কঙ্কনা

‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী নানা সময়ে সাহসী বক্তব্যের জন্যে প্রশংসিত হয়েছেন। আবার বেফাঁস মন্তব্যের কারণে তাকে বিতর্কিত হতে হয়েছে বহুবার।সাম্প্রতিক বছরগুলোতে ভারতে গোরক্ষার নামে সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়ের বেশ কয়েকজন নিহত হয়েছেন। তাদের মধ্যে অনেকে গণপিটুনিতে নিহত হয়েছেন।

বিষয়টি ভালোভাবে দেখছেন না কঙ্গনা। অভিনেত্রীর ভাষ্য, দেশের জন্য যদি সত্যি কেউ কোনও অবদান রাখতে চান তাহলে সবার আগে পরিবার, বন্ধুবান্ধব; মানে ব্যক্তিগত জীবন থেকে নিজেকে সরিয়ে নিতে হবে। এর মাধ্যমেই একাগ্রভাবে ভাবতে হবে, কাজ করতে হবে। তাহলেই দেশের উন্নয়ন হবে।এদিকে গেল সপ্তাহেই নতুন ছবির স্ক্রিনিংয়ে যোগ দেন কঙ্গনা।

আর সেই ছবিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শৈশব দেখানো হয়েছে। ছবিটি প্রদর্শনের পর মোদির প্রশংসা পঞ্চমুখ হয়ে যান তিনি।এরইমধ্যে গোহত্যার নামে মানুষকে পিটিয়ে মারার বিরোধিতা করলেন কঙ্গনা। তাই গুঞ্জন উঠেছে, তবে কী রাজনীতিতে যোগ দিচ্ছেন কঙ্গনা? রুপালি জগৎ ছেড়ে রাজনীতিতে অনেকেই এসেছেন। কিন্তু সেই দলে যোগ দিতে চান না এই আলোচিত অভিনেত্রী।

অভিনয়ের সাফল্যকে পুঁজি করেই আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চান তিনি। আপাতত অভিনয় নিয়েই খুশি আছেন কঙ্গনা। তাই অন্য কিছু নিয়ে ভাবার প্রশ্নই উঠে না।-সূত্র: আরটিভি অনলাইন