আমার নগ্ন ভিডিও পাঠানো হয় মাকে : রাধিকা

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন। কখনও তার স্নানের দৃশ্য ভাইরাল হয়েছে, আবার কখনও যৌন দৃশ্য, কখনও নগ্ন ছবি। সম্প্রতি তার একটি নগ্ন ভিডিও তার মাকে পাঠানো হয়েছিল। এ বিষয়ে মুখ খুলে আবারও সমালোচনার শীর্ষে এই অভিনেত্রী।
রাধিকার মডেলিং ক্যারিয়ারের শুরুর দিকের ঘটনা এটি। ছবি শুট করার সময় তাকে নগ্ন হতে হয় ক্যামেরার সামনে। তবে এত আগে এই ভিডিওটি কে বা কারা তার মার কাছে পাঠিয়েছিল, তা এখনও অজানা।
নগ্ন ভিডিও পাঠানোর পর তার মা-ই নাকি বিষয়টি তাকে জানিয়েছিলেন। কিন্তু তা নিয়ে তার মা কখনো তাকে কিছু বলেননি বলে জানান এই অভিনেত্রী।
এটিই প্রথম নয়, এর আগে রাধিকা আপ্তে ‘পার্চড’ ছবি নিয়েও বিতর্কে জড়িয়ে পরেন। এ ছবিতে রাধিকার একটি যৌন দৃশ্যের ভিডিও ভাইরাল হয়। যা নিয়ে ওই সময় বেশ সমালোচনা শুরু হয়। কিন্তু সবকিছুর পরও শেষ পর্যন্ত বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে তার এই ছবিটি।
এর আগে কাজ করতে গিয়ে যৌন হেনস্থা নিয়েও মুখ খোলেন রাধিকা। বিবিসির এক ডকুমেন্টারিতে তার সঙ্গে দীপিকা পাড়ুকোনসহ বলিউডের একাধিক অভিনেত্রীকে ‘মিটু হ্যাসট্যাগ’ ব্যবহারে হেনস্থা নিয়ে নিজেদের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে দেখা যায়।