বিলাসবহুল জাহাজে ভারতীয়দের উন্মত্ত যৌনতা!

অস্ট্রেলিয়ার বিলাসবহুল একটি জাহাজে অবাধ যৌনাচারে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে ভারতীয় বেসরকারি একটি কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে। ভারতীয় কোম্পানি ‘কমলা পসন্দ’র কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ব্যাভিচারিতার সমস্ত মাত্রা ছাড়িয়ে গেছে কর্মীদের ওই অসভ্যতা। পরিস্থিতি এমন পর্যায়ের পৌঁছায় যে জাহাজের অন্যান্য যাত্রীরা নিজ নিজ কক্ষে গিয়ে দরজা বন্ধ করতে বাধ্য হন।

জাহাজের অন্যান্য যাত্রীরা বলছেন, বহিরাগত নারীদের নিয়ে জাহাজে প্রবেশ করেন কমলা পসন্দের কর্মীরা। স্বল্পবসনার সেই নারীদের সঙ্গে জাহাজে প্রকাশ্যেই যৌনাচারে লিপ্ত হন তারা। এসময় ‘কমলা পসন্দ’র অনেক কর্মী অর্ধনগ্ন নারীদের নিয়ে সমগ্র জাহাজে ঘুরে বেড়ান।

ঘটনার শেষ এখানেই নয়, ক্রুজের অন্যান্য যাত্রীদের সঙ্গেও অস্বাভাবিক আচরণ শুরু করেন ওই কর্মীরা। জাহাজের নারী যাত্রীদের বিরক্ত করতে থাকেন তারা। অনুমতি না নিয়ে তাদের ছবি ক্যামেরায় ধারণ করেন। বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন পুরুষ যাত্রীদের সঙ্গে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, জাহাজে অরাজক পরিবেশ তৈরি করেন ওই ভারতীয়রা। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে, নিজ নিজ ঘরে গিয়ে রেহাই পান অন্য নারীরা। জাহাজের মধ্যে রাখা জায়ান্ট স্ক্রিনে বিদেশি সিনেমার বদলে বেসরকারি ওই কোম্পানির বিজ্ঞাপন চালিয়ে দেন তারা।

বিব্রতকর এ ঘটনার তদন্ত শুরু করেছে ওই জাহাজের মালিকানাধীন সংস্থা ব়য়্যাল ক্যারিবিয়ান ইন্টারন্যাশনাল। জাহাজটির অন্যান্য যাত্রীদের টিকিটের মূল্যও ফেরত দিয়ে দিয়েছেন তারা। এক বিবৃতিতে যাত্রীদের কাছে ক্ষমা চেয়েছে কমলা পসন্দ। পরবর্তী সময়ে এমন ঘটনা ঘটবে না বলে আশ্বাস দিয়েছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।-সূত্র: জাগো নিউজ।