বিমানে টাকায় মিলে বিমানবালা

ব্রিটিশ এয়ারলাইন্সগুলোর বেশ কিছু উড়োজাহাজে প্রথম শ্রেণির ধনী যাত্রীরা বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছে দীর্ঘ বছর ধরে। বিমানবালারাও বড় অঙ্কের অর্থের বিনিময়ে তাদের সঙ্গে যৌন সম্পর্কে জড়ান বলে জানা যায়।

আর্ন্তজাতিক গণমাধ্যমের ডেইলি মিররকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিমানবালা তার ১৫ বছরের আকাশ জীবনের অভিজ্ঞতা জানাতে গিয়ে প্রকাশ করেন বেশ কিছু অজানা তথ্য।

সেই বিমানবালা বলেন, ‌আমি আমার ছোট্ট অভিজ্ঞতায় দেখেছি, বিমানের পাইলটরা প্রায়ই এয়ার হোস্টেসদের সঙ্গে ককপিটে যৌনকর্ম করছে। তাছাড়া একটু নীরব পরিবেশ পেলে এয়ারলাইন্সের সহকর্মীরাও একে অন্যের সঙ্গে যৌন ক্রিয়ায় মেতে ওঠে।

এমনকি বিমানে এমন কিছু ধনী যাত্রী থাকেন, যারা এত বেশি অর্থ সম্পদের মালিক যে, তা আমি কখন কল্পনাও করতে পারি না। একবার এ রকম কিছু প্রথম শ্রেণির যাত্রীদের সঙ্গে পতিতাবৃত্তির অভিযোগ এসেছিল দু’জন বিমানবালার ওপর। আর এসব মানুষদেরও যেহেতু টাকার অভাব নেই, তাই তারা বেশ খুশি মনেই প্রচুর অর্থের বিনিময়ে বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

তিনি আরো জানায়, এসবের বাইরে যাত্রীবাহী বিমানের বিমানবালাদের রাতের বেলায় অন্তরঙ্গ ডিনারের আমন্ত্রণ, হোটেল রুমে ডাকা, এমনকি নোংরাভাবে এয়ার হোস্টেসদের শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়াটা তাদের কাছে খুবই স্বাভাবিক বিষয়।- সূত্র: ডেইলি মিরর