এবার আরবিতে ‘দিলবার’, গাইলেন নোরা নিজেই!

বলিউডে নোরা ফাতেহির নাম আলোচনায় উঠে এসেছে ‘দিলবার’ গানটি দিয়েই। তার নাচ আর দৃষ্টিনন্দন কোরিওগ্রাফিতে ভক্তকুলের মন জয় করেছেন তিনি। তিনি একাধারে একজন মডেলও বটে।

সালমান খানেফ্র ‘ছবি’ ‘ভারত’ এ দেখা যাবে তাকে। তবে এবার পপস্টার হিসেবে আগমন ঘটছে নোরার। এবার নোরা গাইলেন গান। সে গানটিই যে গানটি তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে।

দিলবার গানটির আরবি সংস্করণ বের হচ্ছে এবার। আরবিতে এই এই গানটি পুনরায় লেখা হয়েছে। মধ্যপ্রাচ্য ও আফ্রিকান ব্যান্ড ‘এফনেয়ার’ এর সমন্বয়ে এই গানটি নির্মাণ করা হয়েছে।

এক বিবৃতিতে নোরা বলেছেন, ‘দিলবার’ গানটি মধ্যপ্রাচ্যসহ আন্তর্জাতিকভাবেই সফলতা পেয়েছে। এই গানটি আমরা পুনরায় কম্পোজ করেছি এবং আরবি ও মরক্কো ভাষায় লিখে রেকর্ড করেছি। গানটি আমি গেয়েছে এফনেয়ারের সাথে। এর মাধ্যমে গায়িকা হিসেবে আমার অভিষেক ঘটছে এবং এফনেয়ার আমার সঙ্গে গানটি র‌্যাপ করবে। টিসিরিজ গানটি তাদের চ্যানেলে প্রকাশ করবে।

নোরা আরও বলেন, আমি আরবি ভাষায় রূপান্তরের মাধ্যমে আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের ভক্তদের আরও কাছাকাছি ‘দিলবার’ গানটিকে নিয়ে যেতে চেয়েছি। আর গানের ভুবনে নিজের যাত্রা শুরুর এটাই সেরা উপায়।-সময় নিউজ।