‘শাহেনশাহ’ শাকিবের ‘প্রিয়া’ রোদেলা জান্নাত

শীর্ষ নায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’-তে নায়িকা হিসেবে অভিনয় করছেন রোদেলা জান্নাত। এ ছবির মাধ্যমে তিনি চলচ্চিত্রে এসেছেন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির শুটিং নির্মাণাধীন।

ঢাকার বনেদি পরিবারের মেয়ে রোদেলা জান্নাত একটি বেসরকারি চ্যানেলে কয়েক মাস সংবাদ পাঠ করেছেন। এছাড়া মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন।

‘শাহেনশাহ’ ছবিতে ট্র্যাডিশনাল গেটআপে দেখা যাবে রোদেলাকে। এখানে শাকিব খানের চরিত্রের নাম ‘শাহেনশাহ’ এবং রোদেলার চরিত্রের নাম ‘প্রিয়া’। যিনি এলাকার বিত্তশালী পরিবারের মেয়ে। সবসময় দলবল নিয়ে চলাফেরা করেন।

প্রথম ছবিতে নায়ক হিসেবে শাকিব খানকে পেয়ে ‘ভাগ্যবান’ মনে করছেন রোদেলা। নিজেকে পরিণত অভিনেত্রী হিসেবে তৈরি করতে তিনি সর্বোচ্চ চেষ্টা করছেন। এমনকি শাকিব খানের কাছ থেকে নানা পরামর্শও নিচ্ছেন।

রোদেলা জানান, ‘শাহেনশাহ’ ছবিতে তার চরিত্রের গুরুত্ব অনেক বেশি। ছবির পুরো ইউনিট তাকে সাপোর্ট করছেন। এমনকি শাকিব খান তাকে ‘ওভার অ্যাক্টিং বাদ দিয়ে ন্যাচারাল অভিনয়’ করতে বলছেন। নাচ রপ্ত করতে পরামর্শ দিয়েছেন।

২৩ অক্টোবর থেকে ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হয়। প্রথম লট শেষে দ্বিতীয় লটের কাজ চলছে পূবাইলের জান্নাত শুটিং বাড়িতে। দুই লটেই শুটিং করেছেন রোদেলা জান্নাত। তিনি বলেন, আমি চেষ্টা করছি নিজেকে প্রমাণ করার জন্য। এজন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।-চ্যানেল আই অনলাইন