প্রিয়াঙ্কাকে বিয়ে করার আগে এই দশজনের সঙ্গে প্রেম করেছেন নিক, দেখে নিন ৩ নম্বরে কে ছিলো

বেশ কয়েকমাস একসাথে ডেট করার পর গত শনিবার প্রিয়াঙ্কা ও নিক ‘রোকা’ সেরে ফেললেন। ৩৫ বছর বয়সি প্রিয়াঙ্কার সঙ্গে ২৫ বছরের নিকের সম্পর্ককে ঘিরে একাধিক সমালোচনা হয়েছে। সমালোচনায় পাত্তা না দিয়ে দুই পরিবারের সম্মতিতে তাঁরা তাঁদের ‘রোকা’ অনুষ্ঠান সম্পন্ন করেন।

তবে অতীতে প্রিয়াঙ্কার সাথে যেমন অনেকের সম্পর্ক ছিল তেমনই আমেরিকান গায়ক নিক জোনাসেরও প্রথম প্রেম প্রিয়াঙ্কা নন। অতীতে একাধিক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর।

প্রিয়াঙ্কার সাথে সম্পর্কের আগে প্রায় ১০ জনের সাথে প্রেম করেছেন নিক। আসুন দেখে নিই তাঁদের পরিচয়।

১. মাইলি সাইরাসঃ ১৩ বছর বয়সে এক চ্যারিটি ইভেন্টে নিকের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় মাইলির। সেখান থেকেই শুরু তাঁদের সম্পর্কের। আমেরিকান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী মাইলিই নিকের প্রথম প্রেমিকা। ২০০৬ সালে প্রেমপর্ব শুরু হলেও এক বছরের মধ্যে ২০০৭ সালে সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

২. সেলেনা গোমেজঃ নিকের দ্বিতীয় প্রেমিকা ২৫ বছর বয়সি সেলেনা ছিলেন আমেরিকান গায়িকা, অভিনেত্রী এবং প্রোডিউসার। ২০০৮ সালে শুরু হয়ে মাত্র এক বছরের মধ্যে ২০০৯ সালে তাদের সম্পর্ক শেষ হয়।

৩. ডেল্টা গুড্রেমঃ প্রিয়াঙ্কাই প্রথম নন এর আগেও নিজের থেকে বড় মহিলার প্রেমে পড়েছেন নিক। ৩৩ বছর বয়সি অস্ট্রেলিয়ান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী ডেল্টা গুড্রেমের সঙ্গে ১০ মাস প্রেম চলে নিকের। এই সম্পর্ক বেশীদিন স্থায়ী হয়নি। ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে বিচ্ছেদ হয় তাঁদের।

৪. রিটা ওরাঃ নিকের তৃতীয় প্রেমিকা রিটা প্রেমের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলেছিলেন তারা দুজন একে অপরের বেশ ঘনিষ্ঠ। তবে নিক।রিটার প্রেমে রীতিমত হাবুডুবু খেয়েছিলেন। এতটাই ভালোবাসতেন যে রিটাকে নিয়ে একটি গানও লেখেন তিনি। ২০১৩ তে মুক্তি পাওয়া“What Do I Mean to You?” গানটি রিটাকে উদ্দেশ্য করেই লেখেন তিনি এবং সেখানে রিটার নামও উল্লেখ আছে।

৫. অলিভিয়া কল্পোঃ ২০১২ সালে মিস ইউনিভার্স খেতাব জয়ী আমেরিকান মডেল অলিভিয়া নিকের পঞ্চম প্রেমিক ছিলেন। ২০১৩ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন অলিভিয়া, সেখানেই নিকের সঙ্গে প্রথম আলাপ হয় তাঁর। প্রায় ২ বছর সম্পর্ক টেকার পর নিকের পুরনো প্রেমিকার সঙ্গে ইনস্টাগ্রামে নতুন সমীকরণ দেখে অলিভিয়া ২০১৫ সালে ছেড়ে যান নিককে।

৬. কেন্ডাল জেনারঃ নিকের ষষ্ঠ প্রেমিকা ২২ বছরের মডেল কেন্ডাল জেনার। কেন্ডাল পেশায় মডেল ও টেলিভিশন অভিনেত্রী। ২০১৫ সালে তাঁদের সম্পর্কের শুরু। তাঁরা দুজন অবশ্য তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেন ননি কোনদিনও।

৭. লিলি কলিন্সঃ লিলি কলিন্স আমেরিকার অভিনেত্রী ও মডেল। ইউকে-র ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে নিক নিজেই লিলির সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে নিকের সঙ্গে লিলিকে ক্যালিফোর্নিয়ার স্কি রিসর্টে দেখা যায়।

৮. কেট হাডসনঃ ২০১৫ সালের শেষের দিকে ১৪ বছর বয়সি বড়ো আমেরিকান অভিনেত্রী, লেখিকা ও বিজনেস ওম্যান কেটের সঙ্গে নিকের সম্পর্ক হয়। কেটের মা নিকের সাথে মেয়ের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন। ৩৯ বছর বয়সি এই মহিলার সঙ্গে ২০১৬ সালের ভ্যালেনটাইন্স ডে’তে নিককে একসাথে রোম্যান্টিক ডিনার ডেটে দেখা যায়।

৯. জর্জিয়া ফাওলারঃ নিউজিল্যান্ডের ২৬ বছরের Victoria’s Secret model জর্জিয়া ফাওলারের সাথে নিকের প্রথম সাক্ষাৎ হয় গত বছর নভেম্বর মাসের একটি এনগেজমেন্ট পার্টিতে। যদিও তাঁদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

১০. ম্যাডেলিন ব্রুয়ারছঃ ২০১৮ -এর জানুয়ারি মাসে Critics Choice Awards অনুষ্ঠানের পর এক মহিলার সাথে রোম্যান্টিক ডিনার ডেটে যান নিক। সেই মহিলাই ম্যাডেলিন। তখন থেকেই গুজব ছড়ায় তাঁদের সম্পর্কের কথা। এরপরও দুজনকে ডিনার করতে দেখা গেছে একসঙ্গে। তবে তাঁরা বারবার তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করেছে।