‘শফি হুজুর ভুলে যেতে পারেন, আমি ভুলি নাই’

সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বন্দি রাখা যাবে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

মঙ্গলবার (৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, শফি হুজুর ভুলে যেতে পারেন আমি ভুলি নাই শাপলা চত্বরে যে রক্ত ঝরেছে। নির্বাচন পর্যন্ত বিএনপিকে ভুলে যান। ঐক্যফ্রন্টের ব্যানারে আপনারা হিমাদ্রির মত সোজা হোন।

এ সময় কাদের সিদ্দিকী বলেন, ‘ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্টে যোগদান করেছি। আমি বলবো যদি আপনারা জিততে চান, জয় আপনাদের হাতে। আর যদি হারতে চান তাও আপনাদের হাতে। শেখ হাসিনা আপনাদের বিজয়ী করতে পারবে না।

আপানদের পরাজিত করতে পারবে না। যদি বিজয়ী হতে চান নির্বাচন পর্যন্ত বিএনপিকে ভুল যান। জাতীয় ঐক্যফ্রন্টের পতাকা তলে হিমাদ্রির মতো সোজা হয়ে দাঁড়ান।’

তিনি আরও বলেন, ‘জানেন, বিএনপির বিরুদ্ধে আওয়ামী লীগের অভিযোগ বিএনপি রাজাকারের গাড়িতে বাংলাদেশের পতাকা দিয়েছে, অভিযোগ সত্য নয়।

আওয়ামী লীগ প্রথম সরিষা বাড়ির নরু মাওলানার গাড়িতে পতাকা তুলেছে। আওয়ামী লীগ রাজাকার মহিউদ্দিনের গাড়িতেও পতাকা দিয়েছে। আওয়ামী লীগ আসিকুর রহমানের গাড়িতে পতাকা দিয়েছে।’

সূত্র: সময় নিউজ।