প্রয়োজনে আমি গিয়ে তার পক্ষে ভোট করবো : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন।

শুক্রবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের আনুষ্ঠানিক মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এর কিছুক্ষণ পর সকাল সাড়ে ১১টার দিকে সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

এরপর কিছুক্ষণ পর সৈয়দ আশরাফের ছোট ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়াতুল ইসলাম একই আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এর আগে একাদশ নির্বাচন অনুষ্ঠানে রাজনৈতিক মতবিরোধ নিরসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক দল ও জোট গুলোর সঙ্গে সংলাপে বসে। সংলাপের শেষ দিনে আওয়ামী লীগ নেতাদের মধ্যে এক আলাপচারিতায় উঠে আসে সৈয়দ আশরাফের শারীরিক অবস্থার প্রসঙ্গে।

ওই সময় উপস্থিত এক নেতা জানিয়েছেন: আলোচনার সৈয়দ আশরাফের শারীরিক অবস্থা তুলে ধরে তার আসন কিশোরগঞ্জ-১ এ করণীয় কী হবে জানতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

জবাবে প্রধানমন্ত্রী বলেন: আশরাফের শ্বাস থাকা পর্যন্ত কিশোরগঞ্জ-১ থেকে যেন কেউ মনোনয়ন চাইতে না আসে। আশরাফ অসুস্থ থাকলে প্রয়োজনে আমি গিয়ে তার পক্ষে ভোট করবো।

এসময় তিনি ঢাকাসহ সারাদেশে সৈয়দ আশরাফের আশু-সুস্থতা কামনা করে দোয়া মাহফিল আয়োজনে নির্দেশনা দেন। আজ শুক্রবার এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বর্তমানে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে আওয়ামী লীগের এই সাবেক সাধারণ সম্পাদক থাইল্যান্ডে চিকিৎসা নিচ্ছেন। সূত্র: চ্যানেল আই অনলাইন