কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১২৫ রানের টার্গেট দিল রাজশাহী কিংস

আজকে দিনের দ্বিতীয় ম্যাচে মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ভিক্টোরিয়ান্স দলপতি স্টিভ স্মিথ ইনজুরির কারণে দেশে ফিরে গেছেন।

ফলে এই ম্যাচে কুমিল্লার নেতৃত্ব দিচ্ছেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। ইতিমধ্যে এই ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভিক্টোরিয়ান্স দলপতি দলপতি ইমরুল কায়েস।

প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৮.৫ ওভার খেলে অলউইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে রাজশাহী কিংস। ফলে ১২৫ রানের টার্গেট দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এর আগে রাজশাহীর দুই ওপেনার মমিনুল হক ও মেহেদী হাসান মিরাজ নামেন। এই দুজনে প্রথম ওভারেই তুলে নেন ১৫ রান। ৭ বলে ৩ রান করে আউট মমিনুল হক। পরে ১৭ বলে ৩০ রান করে আউট মেহেদি হাসান মিরাজ। ১ বলে শূন্য করে আউট হন সৌম্য। ১৭ বলে ১৬ করে আউট হন মোহাম্মদ হাফিজ। ১ বলে শূন্য রানে ফিরেন লরি ইভান্স। ৬ বলে ৩ রান করে আউট হন ফজলে মাহমুদ। ১ বলে শূন্য রানে ফিরেন কাইস আহমদ। ৩০ বলে ৩২ রান করেন ইসুরু উদানা। ৮ বলে ৪ রান করে আউট হন সানি।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: তামিম ইকবাল, ইভিন লুইস, ইমরুল কায়েস (অধিনায়ক), শোয়েব মালিক, এনামুল হক (উইকেটরক্ষক), শহীদ আফ্রিদি, লিয়াম ডসন, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ।

রাজশাহী কিংস একাদশ: মোহাম্মদ হাফিজ, মমিনুল হক, মেহদি হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান (উইকেটরক্ষক), ফজলে মাহমুদ, ইসুরু উদানা, কাইস আহমদ, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান।