খাবার পছন্দ না হওয়ায় বরপক্ষের হামলা, অতঃপর…(ভিডিওসহ)

বিয়ে নিয়ে থাকে নানা ধরনের আয়োজন। থাকে রোমাঞ্চকর অনেক স্মৃতি। তবে বিয়ের দাওয়াত খেতে গিয়ে মারামারি, হামলা এবং জেল খাটতে হয়েছে এমন বিয়ে কি কেউ ভাবতে পারেন।তবে এমন ঘটনা ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লিতে এক বিয়ের অনুষ্ঠানে। খবার পছন্দ না হওয়ায় বিয়েটি পরে রণক্ষেত্রে পরিণত হয়।

কনের বাড়ি বিকাশপুরী আর বরের বাড়ি উত্তম নগর এলাকায়৷ দুই বাড়ির সদস্যরা হোটেলকর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়ান বলে জানায় পুলিশ। তবে বিয়েতে কী খাবার পরিবেশন করা হয়েছিল, তা জানা যায়নি।ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, দিল্লির জনকপুরীর একটি হোটেলে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়। অতিথিদের আপ্যায়নে খাবারের ব্যবস্থাও করা হয়।

হোটেলের খাবার পছন্দ হয়নি অতিথিদের৷ এ নিয়ে হোটেল কর্তৃপক্ষকে অভিযোগ না করে নিজেরা হামলা ও ভাঙচুর শুরু করেন। এমন ঘটনার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেলকর্মীদের মাটিতে ফেলে পেটাচ্ছে কয়েকজন। এছাড়া রান্নাঘরে গিয়ে কাচের থালাবাটি, জিনিসপত্র সব ভাঙচুর করা হচ্ছে। এদিকে হাত জোর করে সবাইকে শান্ত হতে বলছেন হোটেলকর্মীরা। তখনও বর ও কনেপক্ষের কিছু সদস্য হোটেলকর্মীদের ওপর চড়াও হয়ে তাদেরকে মারতে ব্যস্ত।

অপরদিকে এমন হামলা ও মারামারি ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পর বর ও কনে পক্ষের কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন