মেয়েদের ঠোঁট দেখে জেনে নিন তাদের স্বভাব ঠিক কেমন

শরীরের বিভিন্ন অংশের আকার দেখে মানুষটি কেমন, সে বিষয়ে অনেক কিছুই বলে দেওয়া যায়। হাত, পা, আঙুল প্রভৃতি দেখে যে রকম একটি মানুষের সম্বন্ধে বলা যায় সে রকম ঠোঁট দেখেও মহিলাদের অনেক কিছু স্বভাব বৈশিষ্ট জানা যায়। এ বার দেখে নেওয়া যাক ঠোঁটের আকার অনুযায়ী কোন মহিলা কেমন।

হালকা গোলাপী ঠোঁট: আমরা দেখেছি বেশ কিছু মহিলার ঠোঁটের রং হালকা গোলাপী হয়। এই ধরনের ঠোঁটের অধিকারীরা মানুষজন খুব পছন্দ করে। এবং এরা খুব বেশি মিশুকে প্রকৃতির হয়। যে কোনও মানুষের সঙ্গে মেলামেশা বা মানুষকে আপন করে নিতে পারে তাড়াতাড়ি।

লাল ঠোঁট: যাদের ঠোঁটের রং টকটকে লাল, তারা খুব রাগী বা একগুঁয়ে প্রকৃতির হয়। যা বলবে তাই করবে এই স্বভাব খুব বেশি থাকে তাদের মধ্যে। তবে কর্মের জায়গায় এরা ভীষণ সিরিয়াস থাকে। তা ছাড়া কর্মস্থানে এরা সকলের কাছে খুব সুনাম অর্জন করে থাকে। এরা সাধারণত যে কোনও মানুষের খুব প্রিয় হয়।

পাতলা ঠোঁট: যাদের ঠোঁটের আকার একটু পাতলা ধরনের হয় তারা একটু শান্ত প্রকৃতির হয় এবং বেশি চেঁচামেচি, হৈহুল্লোড় একদম পছন্দ করে না। বেশির ভাগ সময় একাকী থাকতে চায়। নিজের মনের গোপন কথা কারও সঙ্গে ভাগ করতে চায় না। এদের মধ্যে যতই গুণ থাক না কেন সকলের সামনে নিজের গুণ জাহির করতে একদমই পছন্দ করে না।

মোটা ঠোঁট: যাদের ঠোঁট একটু মোটা ধরনের হয় তারা নিজের রাগ ধরে রাখতে পারে না। যখন রেগে যায় খুব বেশি রেগে যায়। তবে এদের রাগ খুব বেশি ক্ষন স্থায়ী হয় না। এদের মধ্যে প্রেমশক্তি প্রচুর পরিমাণেথাকে। এরা যাদের ভালবাসে তাদের জন্য অনেক কিছু করতে পারে।-আনন্দবাজার।