মাশরাফিকে ট্রফি তুলে দেওয়ায় আমি ভাগ্যবান : উদয় হাকিম

ড্রেসিং রুমের সামনে বাংলাদেশের ক্রিকেটাররা মেতে উঠলেন উল্লাসে। গ্যালারিতে শখানেক বাংলাদেশি দর্শকের গগণবিদারী আনন্দ চিৎকার। উৎসবের এই আবহে মিলিয়ে গেল অতীতের সব বেদনা। অবসান হলো বাংলাদেশের ক্রিকেটের দীর্ঘ অপেক্ষার। ধরা দিল আন্তর্জাতিক ট্রফি!

রান তাড়া করে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথম ফাইনাল জিতল বাংলাদেশ। টাইগারদের এ কাব্যিক জয়ের পর মাশরাফির হাতে ট্রফি তুলে দেন ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম। মালাহাইডে ইতিহাসের সাক্ষী হন তিনিও।

পুরো বাংলাদেশ যখন জয়ের আনন্দে ভাসছে, তখন প্রতিক্রিয়া জানিয়ে বেশ উচ্ছ্বসিত উদয় হাকিম বলেন, এটি একটি ঐতিহাসিক বিজয়। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা এই দিনটির জন্য অপেক্ষায় ছিলেন। স্বাধীনতার পর ক্রিকেটে আমাদের বড় এক অর্জন এই শিরোপা।’

তিনি আরও বলেন, ‘প্রথম কোনো ত্রিদেশীয় টুর্নামেন্টের ট্রফি জয় করায় ক্রিকেট বোর্ড এবং বাংলাদেশ দলকে অভিনন্দন। টুর্নামেন্টর স্পন্সর হওয়ায় ওয়ালটন এই গৌরবের স্বাক্ষী হয়ে থাকলো। অধিনায়ক মাশরাফির হাতে ট্রফি তুলে দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। আশা করছি এবার বিশ্বকাপেও বাংলাদেশ ভালো করবে। এ জয়ে দেশের সবাইকে অভিনন্দন।’-সমকাল।