এ জন্মে আর দেখা হলো না: বিদিশা

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক ও হতাশা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। গুরুতর অসুস্থ এরশাদের আরোগ্য কামনায় প্রার্থনা করতে বিদিশা ছুটে গিয়েছিলেন ভারতের বিখ্যাত আউলিয়া হজরত খাজা মঈনুদ্দীন চিশতীর (রহ.) মাজারে। সেখানে প্রার্থনারত অবস্থায়ই খবর পান, তার সন্তান এরিকের বাবা আর বেঁচে নেই।

এ নিয়ে আফসোস জানিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাসে বিদিশা লিখেছেন: ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমি ও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।’ এর আগেও এরশাদের সুস্থতার জন্য একাধিকবার আজমীর শরীফে গিয়ে তার জন্য দোয়া করেছিলেন বিদিশা।

রোববার সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা এইচ এম এরশাদ। এর আগে শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে গত ২৬ জুন হুসেইন মুহম্মদ এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছিল। তিনি ফুসফুসে সংক্রমণসহ বয়সজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।-চ্যানেল আই অনলাইন