প্রায় এক বছর পর জাতীয় দলে ডাক পেয়ে যা বললেন বিজয়

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। প্রায় এক বছর পর বাংলাদেশ দলে ফিরলেন ডানহাতি এই ওপেনার।দলে ডাক পেয়ে ক্রিকফ্রেঞ্জির সঙ্গে আলাপকালে বিজয় জানিয়েছেন, এখন কথা না বলে ব্যাট হাতেই নিজেকে প্রমাণ করতে চান তিনি।টপ অর্ডার এই ব্যাটসম্যান বলেছেন, ‘ডাক পেয়ে ভালো লাগছে। আল্লাহ ভরসা দেখা যাক কী হয়। এর বাইরে ওভাবে কিছু চিন্তা করছি না। আপনাদের মাধ্যমে জানাতে চাই, সবাই যেন আমার জন্য দোয়া করে।

অবশ্যই ভালো করতে চাই। এর বাইরে কিছু বলতে চাই না।’মূলত ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্মেন্সের সুবাদে জাতীয় দলে ফিরেছেন বিজয়। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন তিনি। পর পর তিনটা সেঞ্চুরি হাঁকান ডানহাতি এই ব্যাটসম্যান।এমন পারফর্মেন্সের পরও বিশ্বকাপ দলে তাঁকে বিবেচনা করা হয়নি। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের দলের হয়ে খেলছেন বিজয়।

সিরিজের প্রথম টেস্টে ১২১ রানের ইনিংস খেলেছেন তিনি। বিজয়ের সর্বশেষ এই পারফর্মেন্স নজরে পড়েছে বিসিবির।চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশের ওপেনার লিটন দাস। তাঁর বদলি হিসেবে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন বিজয়।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম ।