খুলনা টাইটান্সে শেন ওয়াটসন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পরবর্তী আসরের জন্য অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শেন ওয়াটসনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে খুলনা টাইটান্স ফ্র্যাঞ্চাইজি। তিনি পুরো আসরে দলটির হয়ে খেলবেন। বৃহস্পতিবার খুলনা টাইটান্স দলের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। নিয়ম অনুযায়ী প্রতিটি দল সরাসরি দুইজন করে বিদেশি খেলোয়াড় কিনতে পারবে। তারই অংশ হিসাবে প্রথম খেলোয়াড় হিসাবে শেন ওয়াটসনকে দলে নিল খুলনা।

খুলনা টাইটান্স দলের ম্যানেজিং ডিরেক্টর কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘ওয়াটসনকে দলে ভেড়াতে পেরে আমরা রোমাঞ্চিত। তিনি একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। নিজ দেশের হয়ে এবং পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে তিনি অনেক শিরোপা জিতেছেন। তার অভিজ্ঞতা ও জয়ের মানসিকতা দলের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। আশা করি, শেন আমাদের শিরোপা জয়ের দিকে নিয়ে যাবে।’

অন্যদিকে, খুলনা টাইটান্সে যোগ দেয়ার পর শেন ওয়াটসন বলেছেন, ‘বিপিএলের পরবর্তী আসরের জন্য খুলনা টাইটান্সে যোগ দিতে পেরে আমি দারুণ রোমাঞ্চিত। বিপিএল এমন একটি টুর্নামেন্ট যেখানে আমি সবসময় খেলতে চেয়েছি। অবশেষে সেই সুযোগটি পেলাম। বাংলাদেশ সহ বিশ্বের অনেক নামকরা তারকারা বিপিএলে খেলে। আমার জন্য এটি বিশেষ কিছু হতে যাচ্ছে।’ তিনি আরো বলেছেন, ‘আমার জন্য আরেকটি বিশেষ বিষয় হচ্ছে, আমি আবার বাংলাদেশের দারুণ সব ফ্যানদের সামনে আবার ক্রিকেট খেলতে পারব।

খুলনা টাইটান্সের কোচিং স্টাফ এবং টিম ম্যানজেমেন্ট মিলে ভালো একটি দল সাজাচ্ছে। আশা করি, আমরা শিরোপা জিততে পারব।’ বিপিএলের সপ্তম আসর শুরু হওয়ার কথা আগামী ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে। গত আসরে লিগ পর্ব থেকে বিদায় নিয়েছিল খুলনা। তবে, সামনের আসরে ভালো ফলের প্রত্যাশায় এখন থেকেই তারা জোর প্রস্তুতি চালাচ্ছে।

সূত্র: ঢাকাটাইমস