টি-টুয়েন্টি বিশ্বকাপে দেখাবো আমরা কতটা ভালো দল : রশিদ খান

নিজেদের এশিয়ার দ্বিতীয় সেরা দল বলেছিল রশিদ খানরা। অনেক হুংকার ছড়িয়ে এবারের বিশ্বকাপেও খেলতে গিয়েছিল আফগানিস্তান। তবে আফগানদের পারফর্ম্যান্স ছিল একেবারে উলটো। নিজেদের ৯ টি ম্যাচই হেরেছে তারা। তবে আগামী বছর টি-টুয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান ভালো করবে বলে জানান সদ্য নির্বাচিত হওয়া আফগান অধিনায়ক রশিদ খান। ইউরো টি-টুয়েন্টি লিগে সুযোগ পেয়েছেন রশিদ।

সম্প্রতি ইউরো টি-টুয়েন্টি লিগের প্লেয়ারস ড্রাফটে দলের লক্ষ্যের কথা জানিয়ে রশিদ বলেন। “এইটা এমন একটা টুর্নামেন্ট যেটা আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জের (২০২৩ ওয়ানডে বিশ্বকাপ)। যেটা বললাম, আমাদের ট্যালেন্ট ও স্কিলের কোন কমতি নেই কিন্তু আমাদের উন্নতির অনেক জায়গা রয়েছে এবং বড় দলের বিপক্ষে কীভাবে খেলতে হবে সেটার পর্যাপ্ত প্রস্তুতি থাকা লাগবে।”

“আমরা এ বিশ্বকাপে ভালো করতে পারেনি। দল হিসেবে কেমন করেছি সেটা সবাই দেখেছে। ২০২৩ বিশ্বকাপ, অনেক দূরের কথা। আমাদের বর্তমান লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। আমরা দেখাব দল হিসেবে কতটা ভালো এবং গত বিশ্বকাপের তুলনায় কতটা ভালো করতে পারি। আমাদের শুধু উন্নতি করতে হবে এবং ভুলগুলো শুধরাতে হবে। টি-টোয়েন্টিতে ভালো করার সামর্থ্য আমাদের রয়েছে।”