ঈদের দ্বিতীয় দিন গান শোনাবেন মাহফুজুর রহমান

বরাবরের মতো এবার কোরবানির ঈদেও শ্রোতাদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। তাঁর একক সঙ্গীতানুষ্ঠান ‘একইতো আকাশ দেখি’ প্রচার হবে ঈদের পরদিন রাত সাড়ে ১০টায়। বিষয়টি নিশ্চিত করেছেন এটিএন চ্যানেল কর্তৃপক্ষ। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের ‘একইতো আকাশ দেখি’ অনুষ্ঠানে প্রচার হবে ১০টি গান। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুর-সংগীতে ছিলেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

গানগুলোর তালিকায় আছে ‘আমার নি:শ্বাসের শব্দ তুমি’, ‘ঘুমাতে পারি না’, ‘একইতো আকাশ দেখি’, ‘হঠাৎ একটা চিঠি’, ‘বোকা মন’, ‘কিছুক্ষণ’, ‘কষ্টরে’, ‘তুমি আমারি’, ‘মনে ঝড় ওঠে’ এবং ‘মনের মাঝে থেকো’। এছাড়া ঈদের দিন কণ্ঠশিল্পী ইভা রহমানের ‘মনের আকাশে তুমি’ শিরোনামে একক সংগীতানুষ্ঠানটি প্রচার হবে। ইভা রহমানের প্রকাশিত ২৪টি অ্যালবাম থেকে বাছাইকৃত গানের মিউজিক ভিডিও দিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে দেশে ও দেশের বাইরে মনোরম সব লোকেশনে। অনুষ্ঠানে থাকা গানগুলোর তালিকায় আছে ‘আমার চাঁদের আলো’, ‘মনের আঙ্গিনায় তোমার ছায়া’, ‘তোর ছায়াটা’, ‘হয়েছি তোমার মাঝে’, ‘একবার বলো’, ‘তুমি শুধু আমারই’, ‘ভালোবাসা’, ‘লুকোচুরি খেলা’, ‘মন ভেসে যায়’, ‘ঝিকিমিকি ঝিকিঝিকি করে রাতে’, ‘পোড়া বাঁশি’ এবং ‘মেঠো পথ’।