[X]

সালমান খানকে ‘বয়কট’ করলেন অরিজিৎ সিং!

বলিউডে জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিংয়ের সাথে বলিউড সুপারস্টার সালমান খানের মনোমালিন্যের কথা কারোর অজানা নয়। এর জেরে সুলতান থেকে অরিজিতের গাওয়া গানও বাদ দিয়ে দেন সালমান খান। অরিজিৎ ক্ষমা চাওয়ার পরও সালমান গানটি ছবিতে রাখেননি। আর তারপরই অরিজিৎ সিদ্ধান্ত নিয়েছেন সালমানের জন্য তিনি আর গান গাইবেন না।

একটি অ্যাওয়ার্ড শোয়ে লেগ পুলিং করার জন্য অরিজিতের উপর রেগে যান সালমান খান। ঘটনার পর ফেসবুকে সলমানের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। বলেছিলেন, যা হয়ে গেছে, হয়ে গেছে। তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী।

কিন্তু সুলতানে তার গানটি যেন কেটে বাদ দেওয়া না হয়। আর সালমান ঠিক সেই কাজটাই করেন। অরিজিৎ ক্ষমা চাওয়ার পরও সালমানের মন গলেনি। সেই ঘটনা আঁকড়ে ধরে বসেছিলেন তিনি। সুলতান থেকে সালমান কেটে বাদ দিয়ে দেন অরিজিতের ভার্শনের জগ ঘুমিয়া। তার বদলেই গানটি সালমান নিজেই গেয়েছিলেন।

সালমানের সেই গানটি ভালোভাবেই মার্কেটিং করা হয়েছিল। সুলতানও ব্লবকাস্টার হল। কিন্তু অন্তরালে রয়ে গেলেন অরিজিৎ। লেগ পুলিংয়ের জন্য ক্ষমা চেয়েও কাজের কাজ কিছু হল না।

তাই অরিজিৎ নাকি এখন ঠিক করেছেন তিনি আর মাথা নোয়াবেন না। ঠিক করেছেন, তিনি এবার থেকে আর সালমান খানের লিপে কোনও গানই গাইবেন না। তবে এনিয়ে অফিশিয়ালি কিছু জানাননি তিনি।