Homeবাংলাদেশসেই উপস্থাপিকার কাছে ক্ষমা চাইলেন বিচারপতি মানিক

সেই উপস্থাপিকার কাছে ক্ষমা চাইলেন বিচারপতি মানিক

বৈষম্যবিরোধী আন্দোলন নিয়ে টকশোতে উপস্থাপিকা দীপ্তি চৌধুরীকে ‘রাজাকারের বাচ্চা’ বলে সম্বোধন ও দুর্ব্যবহারের কারণে ক্ষমা চেয়েছেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। একইসঙ্গে জনগণের কাছেও ক্ষমাপ্রার্থনা করেছেন তিনি।

আইনি নোটিশ পাঠানো সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ফাওজিয়া করিম ফিরোজের কাছে সোমবার লিখিতভাবে ক্ষমাপ্রার্থনা করেন সাবেক এই বিচারপতি।

নোটিশের জবাবে সাবেক বিচারপতি মানিক লিখেছেন, তিনি একজন হাইপারটেনশন ও ডায়াবেটিসের রোগী। প্রচুর ক্লান্তবোধ করছিলেন। এ কারণে টকশোতে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তিনি এ রূপ আচরণের জন্যে উপস্থাপিকার কাছে ক্ষমাপ্রার্থনা করেন।

এ বিষয়ে সোমবার ফাওজিয়া করিম ফিরোজ গণমাধ্যমকে বলেন, ‘সাবেক বিচারপতি মানিক লিগ্যাল নোটিশের জবাব দিয়েছেন। তাতে তিনি উপস্থাপিকা দীপ্তি চৌধুরী ও জনগণের কাছে লিখিতভাবে ক্ষমাপ্রার্থনা করেছেন। সোমবার (১২ আগস্ট) বিকেল ৫টা ৩৮মিনিটে আমার হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠান ও তার হাতে লেখা দুই পাতার একটি চিঠিও সংযুক্ত করেন।’

চ্যানেল আই টিভির উপস্থাপিকা দীপ্তি চৌধুরীর সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে সাবেক বিচারপতি মানিককে রোববার আইনি নোটিশ পাঠানো হয়।

Must Read