Homeবিনোদনএবার দেব-জিতের ধামাকা

এবার দেব-জিতের ধামাকা

টলিউডে দেব আর জিতকে নিয়ে ভক্তদের রেষারেষি নতুন কিছু নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে হামেশাই তাঁরা বিতর্কে জড়ান। তবে মাঝে রুক্মিণী মৈত্র সব ঠিক প্রমাণ করার চেষ্টা করলেও তা মানতে নারাজ অনেকেই। বছরখানেক আগে দেবের ‘কিডন্যাপ’ ও জিতের ‘শেষ থেকে শুরু’ একসঙ্গে মুক্তি পেয়েছিল। তারপর দক্ষিণ কলকাতার একটি হলে হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই তারকার ভক্তরা।

তবে এখন ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, পরিচালক রাজ চক্রবর্তী এক ছাদের তলায় আনতে চলেছেন জিৎ আর দেবকে। বড়সড় একটি বাণিজ্যিক ছবির পরিকল্পনা করে ফেলেছেন তিনি। শোনা যাচ্ছে, দুই তারকার সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন রাজ। যদিও এই নিয়ে আর কোনো তথ্য এখনও সামনে আসেনি।

তবে নিঃসন্দেহে এই খবর উত্তেজিত করবে জিৎ-দেবের ভক্তদের। অন্যদিকে, বলিউডে এখন হাত মিলিয়েছেন শাহরুখ-সালমান। ঝামেলা মিটিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছেন তাঁরা। এই তো শাহরুখের ‌‘পাঠান’ ছবিতে টাইগার হয়ে এন্ট্রি নিয়েছিলেন ভাইজান। আর তারপর সালমানের নতুন ছবিতে এসে সেই অবদান সুদে আসলে ফিরিয়ে দিয়েছিলেন কিং খানও।

এর আগে একসঙ্গে কাজের ব্যাপারে জানতে চাইলে দেব বলেছিলেন, ‘এটা সম্পূর্ণ নির্ভর করছে কে কী বিষয়ে প্রস্তাব আনবে। আমি আগেও জিৎদার কাছে গিয়েছি প্রস্তাব নিয়ে, কিন্তু কাজ করা হয়নি। আমি তো অনেক নায়কের সঙ্গেই কাজ করেছি মিঠুন দা, বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। জিৎদার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে। কিন্তু একজন সুপারস্টারকে ছবিতে নেওয়ার অর্থ তাঁর চরিত্রকে জাস্টিফাই করতে হবে। যেমনটা প্রজাপতিতে মিঠুনদাকে করা হয়েছিল।’

অন্যদিকে ‘বুমেরাং’ মুক্তির আগে দেব-বান্ধবী রুক্মিণী মৈত্রকে পাশে নিয়ে জিৎ বলেছিলেন, ‘আমার আর দেবের মধ্যে কিন্তু কোনো ঝামেলা নেই।’

যদিও ২০১১ সালে ‘শত্রু’ ও ‘পাগলু’ দিয়ে দুজনে শুরু করেছিলেন বক্স অফিস দখলের লড়াই। যেন কে কার চেয়ে এগিয়ে তা প্রমাণের চেষ্টা। এরপর ‘বস ২’ ভার্সেস ‘চ্যাম্প’, ‘বাদশা দ্য ডন’ ভার্সেস ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’ ভার্সেস ‘জুলফিকার’ দিয়ে বেশ টানটান পরিস্থিতি ছিল। মাঝে ২০১৭ সালে বেশ ঘটা করে তাঁরা ঘোষণা করেছিলেন, এবার থেকে পূজায় আসবে দেবের ছবি, ঈদে থাকবেন জিৎ। এরপর থেকেই ছবির প্রিমিয়ারে একে-অপরের প্রশংসা করে গলা ফাটায় দেব-জিৎ।

তাহলে কি শাহরুখ-সালমানের মতো দেব আর জিতের বন্ধুত্বটাও গভীর? আর দুজনেই রাজ চক্রবর্তীর হাত ধরেই পর্দায় আসছেন? উত্তর দেবে সময়।

Must Read