Homeজেলার খবরশখ পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর

শখ পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর

শখ পূরণে হবিগঞ্জের বাহুবলের রাঘপাশা গ্রামে রোববার দুপুরে মো. নানু মিয়া নামের দুবাই প্রবাসী এক বর হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন। এ সময় বর নানু মিয়ার সঙ্গে হেলিকপ্টারে তার তিনজন আত্মীয় ছিলেন।

উৎসুক কয়েকশ গ্রামবাসী ওই হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে সেখানে ভিড় করেন। উৎসুক জনতার ভিড় ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়। অন্য বরযাত্রীরা সড়কপথে গাড়িতে আসেন।

জানা গেছে, কিছুদিন আগেই হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের শহিদ মিয়ার ছেলে দুবাই প্রবাসী নানু মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী বাহুবল উপজেলার রাঘুপাশা গ্রামের আব্দুল মালেকের মেয়ে হেনা আক্তারের বিয়ে ঠিক হয়।

কনে হেনা আক্তার বাহুবল উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য রুবেল আহমদ ইমরানের ছোট বোন। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ ছিল রোববার।

রোববার বেলা ২টার দিকে ভাড়া করা হেলিকপ্টারে করে নানু মিয়া তিনজন আত্মীয় নিয়ে মেয়ের বাড়ি রাঘুপাশা গ্রামের একটি মাঠে নামেন। অন্য বরযাত্রীরা মাইক্রোবাসে চড়ে আসেন।

বরের মামাতো ভাই হোসাইন বলেন, বর দুবাই শহরে লাইসেন্সধারী একজন বড় ব্যবসায়ী। শখের বসে তিনি হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছেন। বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসেছেন তিনি। এখন তাদের খুব আনন্দ লাগছে বলেও জানান বরের সঙ্গে থাকা মামাতো ভাই।

কনের বাবা বাবা আব্দুল মালেক জানান, বরপক্ষ ও কনের পক্ষ মিলে এক হাজার মানুষের খাবারের আয়োজন করেছি, আমাদের মেয়ে হেনাকে বরপক্ষ হেলিকপ্টারে করে নিয়ে যাওয়াতে আনন্দ লাগছে।-যুগান্তর।

Must Read