এবার বিপিএলে দল সিলেট সিক্সার্স এর কাছ থেকে দুঃসংবাদ পেল সাব্বির রহমান এবং নাসির হোসেন।

এমনিতেই বিপদে আছেন জাতীয় দলের দুই ক্রিকেটার সাব্বির রহমান এবং নাসির হোসেন। ক্রিকেটের বাইরে একাধিকবার সংবাদ শিরোনাম হয়েছেন এই দুই ক্রিকেটার। গত ডিসেম্বরে দর্শক পেটানোর অভিযোগে ঘরোয়া ক্রিকেট থেকে নিষিদ্ধ আছেন সাব্বির রহমান। এরপর নতুন করে আরও অনেক ঝামেলায় জড়ান তিনি।

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফেসবুকে দর্শকদের হুমকি ধামকি সহ আরো অনেক অভিযোগ তো রয়েছেই। শুধু তাই নয় কোন অংশে কম নন নাসির হোসেন। বর্তমানে হাঁটুর ইনজুরির কারণে জাতীয় দলের বাইরে আছেন তিনি। দুঃসময়ে থাকায় এই দুই ক্রিকেটারকে আরেকটি দুঃসংবাদ দিল বিপিএলের দল সিলেট সিক্সার্স।

গত বছর নতুন ফ্রাঞ্চাইজি নিয়ে বিপিএলে অংশগ্রহণ করে সিলেট সিক্সার্স। ওই মৌসুমে আইকন হিসেবে সিলেট সিক্সার্স হয়ে খেলেন সাব্বির রহমান। এবং ঢাকা ডাইনামাইটস থেকে উড়ে সিলেটে নাম লেখান নাসির হোসেন। শুরুতেই বিপিএলে চমকে দেয় সিলেট সিক্সার্স। নিজেদের মাঠে তিন ম্যাচে অপরাজিত থাকেন তারা।

তবে পরবর্তীতে ঢাকা এবং চট্টগ্রাম রাউন্ডে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেনি সিলেট সিক্সার্স। শুধু তাই নয় ব্যাট-বলে জ্বলে উঠতে পারেনি বাংলাদেশ দলের দুই তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান এবং নাসির হোসেন।অার তাই এই মৌসুমে ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা নাসির হোসেনকে ছেড়ে দিচ্ছে সিলেট সিক্সার্স।

অন্যদিকে মাঠের বাইরের নানা সমালোচনার কারণে এবং ফর্মে না থাকার কারণে সাব্বির রহমানকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিলেট সিক্সার্স। গত বিপিএল মৌসুমে টুর্ণামেন্টে একটি ম্যাচ সাব্বির রহমান ভালো খেললেও বাকি ম্যাচগুলো তে সে ভাবে খেলতে পারেননি তিনি।

২৩ গড়ে ২১১ রান করেছিলেন সাব্বির রহমান। অন্যদিকে নাসির হোসেন ১১ ম্যাচে ৮ ইনিংসে ২৬ গড়ে করেছিলেন ১৫৮ রান। সর্বোচ্চ ইনিংস ছিল অপরাজিত ৫০ রান। মূলত সব দিক বিবেচনা করেই সিলেট সিক্সার্স ছেড়ে দিচ্ছেন সাব্বির রহমান এবং নাসির হোসেনকে। সূত্র : অনলাইন