এশিয়াকাপ মাঠে গড়ানোর আগে তুমুল আলোচনায় এই ৫ বোলার

আর কয়েকদিন পরেই শুরু হবে এশিয়াকাপ। ১৫ই সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া প্রথম ম্যাচেই মাঠে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। আর এশিয়াকাপ মাঠে গড়ানোর আগে তুমুল আলোচনায় এই ৫ বোলার

১। রশিদ খান (আফগানিস্তান): আফগান এই লেগ স্পিনার ক্রমেই নিজেকে চেমাচ্ছেন অন্যভাবে। তার সর্বশেষ ফর্ম অনুযায়ী তিনি আলো ছড়িয়েছেন আয়ারল্যান্ডের বিপক্ষে। এছাড়াও কাউন্টিতে ১১ ম্যাচে তিনি নিয়েছে ১৬টি উইকেট।

২। মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ): সর্বশেষ উইন্ডিজ সফরেই নিজেকে নতুন ভাবে চিনিয়েছেন এই বোলার। সাথে ইঙ্গিতও দিয়েছেন নিজের হারিয়ে যাওয়ার ফর্ম ফিরে আসার। উইন্ডিজ সফরেরর টি-২০ সিরিজের সর্বোচ্চ উইকেট টেকার ছিলেন তিনি।

৩। হাসান আলী (পাকিস্তান): চ্যাম্পিয়ন্স ট্রফির আগে হয়তো কেউ এতোটা চিনতেন এই পেসারকে। কিন্তু চ্যাম্পিয়ন্স লীগের ফর্ম অনুযায়ী লাইমলাইটে এসেছেন এই পেসার। এশিয়া কাপে পাকিস্তানের অন্যতম হাতিয়ার হতে পারেন তিনি।

৪। জাসপ্রিত বুমরাহ (ভারত):ভারতীয় পেস আক্রমণে বর্তমানে সবথেকে ভয়ংকর ও মিতব্যায়ী বোলার বুমরাহ। আইপিএলের পর কিছুদিন ইনজুরিতে মাঠের বাইরে থাকলেও ইংল্যান্ড সফরের টেস্ট দলে ফিরেই দেখিয়েছেন তার ভয়ংকর রুপ। তাই এবারের এশিয়া কাপে আলাদা নজর রাখতেই হবে এই ডান হাতি পেসারের দিকে।

৫। মুজিব উর রহমান (আফগানিস্তান): আফগানিস্তানের এই বোলার বেশ রহস্যময়। তার বোলিং রহস্য এখনো কাটিয়ে উঠতে পারেনি ক্রিকেট বিশ্ব। তার বোলিং লাইনআপ বেশ যন্ত্রনা দেবে ব্যাটসম্যানদের।