আলিয়ার থেকে প্রেমের উপদেশ নেবো না : বরুণ

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট পরস্পরের খুব ভালো বন্ধু। ছোটবেলা থেকেই তাদের পরিচয়। একসঙ্গে অভিনয়ও করেছেন বেশ কিছু ছবিতে। সম্প্রতি ফিল্মফেয়ার-এ বরুণ ধাওয়ান জানিয়েছেন, ছোটবেলার বান্ধুবী আলিয়ার কাছ থেকে প্রেমের উপদেশ নিতে নারাজ তিনি। এমনকি প্রেমের ক্ষেত্রে কোনো উপদেশ নিতে হলে সবশেষে তিনি যাবেন আলিয়ার কাছে।
পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ দিল্লী নিবাসী ডিজাইনার নাতাশা দালালকে ডেট করছেন মিডিয়ায় আসার আগ থেকেই। প্রেমের ক্ষেত্রে আলিয়ার কাছ থেকে পরামর্শ নেওয়ার জবাবে বরুণ বলেন, ‘না, প্লিজ! আমি ওর থেকে প্রেমের পরামর্শ নেবো না। প্রয়োজনে সব শেষে আমি ওর উপদেশ নেবো।’
এই অভিনেতা আরও বলেন, ‘আমাদের বন্ধুত্বের একটা ভালো দিক হলো আমরা জীবনের ওই দিকগুলো পরস্পরের সঙ্গে আলোচনা করি না। আমরা কেরিয়ার নিয়ে আলোচনা করি, কারণ আমাদের দুজনেরই মূল লক্ষ্য একটাই। তবে হ্যা, শেষ পর্যন্ত আমরা একে অপরের পিছনে লেগেই সময় কাটিয়ে দিই।’
‘‘আমরা দুজনেই একই রকম। একসঙ্গে ছবি করতে করতে আমাদের পরস্পরের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা বেড়ে গেছে। কলঙ্কের শুটিং চলাকালীন আমি আলিয়াকে বলেছিলাম, ‘তুমি বুড়ি হয়ে যাচ্ছ’। আমি ওকে একদম ছোটো থেকে দেখছি। আর আমাকেও আলিয়া বললো আমিও নাকি বুড়ো হয়ে গেছি আর আমার দাড়ি বাড়ছে”, ফিল্মফেয়ারকে জানিয়েছেন বরুণ।
করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অভিনয় করে বলিউডে পা রাখেন বরুণ ধাওয়ান। এ ছাড়া বরুণ ও আলিয়া একসঙ্গে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ও ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে অভিনয় করেছেন।
খুব শিগগিরই এ দুই তারকাকে ‘কলঙ্ক’ ছবিতে আবারও পর্দায় দেখা যাবে। এখানে খলনায়ক খ্যাত সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুরকেও অভিনয় করতে দেখা যাবে।
এ ছাড়া সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে একসঙ্গে রণবীর-আলিয়ার উপস্থিতি দেখেই মিডিয়ায় তাদের প্রেম নিয়ে চর্চা শুরু হয়। রণবীর কাপুর ও তার পরিবারের সদস্যদের সঙ্গে আলিয়াকে প্রায়ই বিভিন্ন স্থানে ঘুরতে দেখা যায়। আলিয়া, নীতু কাপুর রণবীরের বোন, রিদ্ধিমা কাপুর সাহানি পরস্পরকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করেন। প্রায়ই একে অপরের পোস্টে ভাবের আদান-প্রদান করতেও দেখা গেছে তাদের।