রিয়ালে রোনালদোর ৭ নাম্বার জার্সি কার গায়ে?

নিজের নামের পাশে ‘সিআরসেভেন’ তকমা পাকাপোক্তই করে ফেলেছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদে দীর্ঘ নয় বছর সাত নাম্বার জার্সি পরে প্রতিপক্ষের ঘুম হারাম করেছিলেন। এবার রোনালদোর সেই ট্রেডমার্ক সাত নাম্বার জার্সি গায়ে জড়িয়ে মাঠে নামবেন মারিয়ানো দিয়াজ।

রোনালাদো এ মৌসুমে নয় বছরের পাঠ ইতি চুকিয়ে পাড়ি জমান তুরিনের ক্লাব জুভেন্টাসে। রিয়াল মাদ্রিদও বেশি দেরি করেনি সিআরসেভেনের জার্সি হস্তান্তর করতে। ফ্রেঞ্চ ক্লাব লিওন থেকে এ মৌসুমে ঘরের ক্লাবে মারিয়ানো দিয়াজ পেয়েছেন বিখ্যাত জার্সিটি।

সাত নাম্বার জার্সি পেয়ে উচ্ছ্বসিত মারিয়ানো বলেন, ‘আজ একটি বিশেষ দিন। সবাইকে ধন্যবাদ সুযোগ দেওয়ার জন্য, এ জার্সিটি পরতে দেওয়ার জন্য।’

এ ছাড়া পরিবার, অ্যাজেন্ট এবং সকল সমর্থককে ধন্যবাদ জানিয়ে মারিয়ানো বলেন, ‘এ দলকে (রিয়াল) সাহায্য করার জন্য আমি মনেপ্রাণে চেষ্টা করব। আমার সম্পূর্ণ মনোযোগটাই দিব। অনেক ধন্যবাদ এবং হালা মাদ্রিদ।’

গত মৌসুমে ফরাসি ক্লাব লিওনের হয়ে ৪৫ ম্যাচে ২১ গোল করেছিলেন মারিয়ানো দিয়াজ। এখন যে জার্সি পরে তিনি মাঠে নামবেন এ জার্সি পরেই রিয়ালের হয়ে সর্বোচ্চ গোলের মালিক হয়েছেন রোনালদো। এখন দেখার বিষয় মারিয়ানো কী করেন।