নিজের বোনকেই হারালেন সেরেনা

ইউএস ওপেনের নারী এককে ছোট বোন সেরেনা উইলিয়ামসের কাছে হেরেছেন বড় বোন ভেনাস উইলিমাস। যুক্তরাষ্ট্রের বিলি জিন কিংস টেনিস গ্রাউন্ডে ভেনাসকে হারিয়ে শেষ ১৬ নিশ্চিত করেছেন সেরেনা।

সেরেনা ৬-২ ও ৬-১ গেমে হারিয়েছেন ভেনাসকে। প্রথম সেটে ৬-২ ব্যবধানে জয় পেয়ে এগিয়ে যান টেনিস তারকা সেরেনা। দ্বিতীয় সেটে নেমেও ছোট বোনের কাছে পাত্তাই পাননি বড় বোন। এই সেটে ৬-১ ব্যবধানে জয় তুলে নেন টেনিস তারকা সেরেনা।

ভেনাস উইলিয়ামস-সেরেনা উইলিয়ামসের শেষ ১১ বারের দেখায় ৯ বারই জয় নিয়ে কোট ছেড়েছেন সেরেনা। ইতিহাসের পাতায় ইউএস ওপেনের এ ম্যাচটিও লেখা থাকবে। দীর্ঘ ইতিহাসে এরকম একপাক্ষিক অম্যাচ দেখেননি টেনিস ভক্তরা। দুই সেটে মাত্র ৭১ মিনিটেই ছোট বোনের কাছে নাস্তানাবুদ হন বড় বোন।

বড় বোনকে হারিয়ে ৩৬ বছর বয়সী সেরান বলেন, ‘এটা সহজ ছিল না, সে আমার ভালো বন্ধু, সে আমার কাছে পৃথিবী স্বরূপ।’ সেরেনা আরও বলেন, ‘সবসময় সে হারে কিন্তু আমার কাছে মনে হয় আমি হেরে গিয়েছি।’ আমি তার কাছে ঋণী থাকব বলে সেরেনা আরও যোগ করেন।

এদিকে ছোট বোনের কাছে হেরে ভেনাস উইলিয়ামস বলেন ‘আমি মনে করি না, আমি সব ভুল করেছি। তবে সে (সেরেনা) সবকিছুই সঠিকভাবে করেছে।’

সূত্র-স্কাই স্পোর্টস