“আওয়ামী লীগ সরকার এসেছে জনগণের সেবা করার জন্য” : রমেশ চন্দ্র সেন

মোঃ রাকিব আল রিয়াদ, ঠাকুরগাঁও: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকার এসেছে জনগণের সেবা করার জন্য; আর সেই লক্ষ্যে আমরা জনগণের সেবা করে যাচ্ছি।

শনিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত্তি বিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, বিগত বিএনপি-জামায়াতের আমলে ঠাকুরগাঁওয়ের ২১টি ইউনিয়নে কোন উন্নয়নমূলক কাজ হয়নি। যখন থেকে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে তখন থেকেই ঠাকুরগাঁওয়ের ২১টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে।

আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান এমপি রমেশ চন্দ্র সেন।

মুথরাপুর পাবলিক হাই স্কুলের সভাপতি মোঃ দেলওয়ার হোসেন চৌধুরী সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, রহিমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ্য, মথুরাপুর পাবলিক উচ্চ বিদ্যালয় চারতলা ভিত্তি বিশিষ্ট একতলা ভবন উন্নয়ন কাজের বাস্তবায়ন করবে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। আর এতে ব্যায় ধরা হয়েছে প্রায় তিন কোটি টাকা।